বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Dilip Ghosh: ঝুপড়ি থেকে রাজপ্রাসাদ হল কী করে? জয় শাহকে আক্রমণ করায় অভিষেককে পালটা দিলীপের

Dilip Ghosh: ঝুপড়ি থেকে রাজপ্রাসাদ হল কী করে? জয় শাহকে আক্রমণ করায় অভিষেককে পালটা দিলীপের

দিলীপ ঘোষ

উনি কী করে জানলেন? কোথা থেকে তথ্য পেলেন? সবাইকে নিজেদের মতো চোর মনে করেন না কি? ওনাদের ঝুপড়ি থেকে রাজপ্রাসাদ হয়েছে। কোথা থেকে টাকা এল? গাছ লাগিয়েছেন, না খনি আছে ওনাদের?

সবাইকে নিজেদের মতো চোর ভাবেন না কি? জয় শাহের সম্পত্তিবৃদ্ধি নিয়ে প্রশ্ন তোলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এই ভাষাতেই আক্রমণ করলেন বিজেপির সহ সভাপতি দিলীপ ঘোষ। বুধবার সকাল থেকে দফায় দফায় এই ইস্যুতে অভিষেকের উদ্দেশে আক্রমণ শানান তিনি। প্রশ্ন তোলেন, জয় শাহের সম্পত্তি ৮০ হাজার গুণ বেড়েছে এই তথ্য অভিষেক পেলেন কোথায়?

এদিন সকালে নিউ টাউনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ বাবু বলেন, ‘অভিষেক বন্দ্যোপাধ্যায় কোথা থেকে জানলেন ৮০ হাজার গুণ বেড়েছে জানি না। একটা কোন পোর্টালে নিউজ করেছিল এটা নিয়ে। উল্টা - পাল্টা - মিথ্যা। এটা নিয়ে কেস হয়েছিল। তারা কোর্টে গিয়ে ক্ষমা চেয়েছিল যে এটা মিথ্যা খবর। যারা মিথ্যার সঙ্গে থাকতে চায় তারা এটাই বলবে। তাই এখানে সত্যকে চাপা দেওয়ার জন্য কেরালা স্টোরি বন্ধ করা হচ্ছে’।

বেলা বাড়তে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে পৌঁছে ফের একবার এব্যাপারে অভিষেককে আক্রমণ করেন তিনি। বলেন, ‘উনি কী করে জানলেন? কোথা থেকে তথ্য পেলেন? সবাইকে নিজেদের মতো চোর মনে করেন না কি? ওনাদের ঝুপড়ি থেকে রাজপ্রাসাদ হয়েছে। কোথা থেকে টাকা এল? গাছ লাগিয়েছেন, না খনি আছে ওনাদের? যাদের বিরুদ্ধে তদন্ত হচ্ছে তাদের কাছে টাকা পাওয়া গেছে। কেষ্ট মণ্ডলের মেয়ের অ্যাকাউন্টে টাকা পাওয়া গেছে। সে বলেছে আমি জানি না টাকা কোথা থেকে এসেছে। যাদের ব্যবসা নেই বাণিজ্য নেই তারা কোটি কোটি টাকার মালিক হল কী করে? তদন্ত হবে না’?

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

৩৩টি টেস্ট কম খেলে সব থেকে বেশি ৫ উইকেটে কুম্বলের সর্বকালীন রেকর্ড ছুঁলেন অশ্বিন ৬এর বদলে ৮মার্চ নারী দিবসে বারাসতে প্রধানমন্ত্রীর সভা,থাকবেন সন্দেশখালির মহিলারা দুঃস্বপ্নে রেফারিরা আসছে, তাদের বসকে ছাঁটাই করা হোক, বিস্ফোরণ ইস্টবেঙ্গল কোচের রাজ্যের কলেজে অভিন্ন পোর্টালের মাধ্যমে ভরতি চালু হচ্ছে চলতি বছরেই দিদি নম্বর ১-এ রুটি বেললেন মমতা, কটাক্ষ সায়নের, ‘উনি নিরোর শাসন বেশি ভালোবাসেন’ জো রুটের আউট নিয়ে হকআইয়ের ওপর ক্ষুব্ধ মাইকেল ভন, একের পর এক পোস্টে রাগ উগরালেন 'বিয়ে না দিলে পড়ব না!' ১৩ বছরের ছেলের বাগদান হল পাকিস্তানে অশ্বিনের বলে এক হাতে জিমির দুর্দান্ত ক্যাচ লুফে নিলেন জুরেল-ভাইরাল ভিডিয়ো অবশেষে পুতিনের কট্টর সমালোচক নাভালনির নিথর দেহ হাতে পেলেন মা নিঃশব্দে চলে গেলেন হেমা মালিনীর কাছের মানুষ, প্রয়াত ‘ড্রিম গার্ল’ প্রযোজক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.