বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাকরির জন্য টাকা দেবেন না, কেউ চাইলে FIR করুন: মমতা
বুধবার গোপালনগরের জনসভায় মমতা। 
বুধবার গোপালনগরের জনসভায় মমতা। 

চাকরির জন্য টাকা দেবেন না, কেউ চাইলে FIR করুন: মমতা

  • এদিন গোপালনগরের জনসভায় মমতা বলেন, ‘চাকরি পাওয়ার জন্য কাউকে এক পয়সাও দেবেন না। যদি কেউ চায় তাহলে তার নামে এফআইআর করবেন।

রাজ্যে চাকরির জন্য কাউকে টাকা দিতে নিষেধ করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার উত্তর ২৪ পরগনার গোপালনগরে এক দলীয় জনসভা থেকে একথা বলেন তিনি। সঙ্গে বলেন, যারা পরীক্ষা না দিয়ে চাকরি পেয়েছেন তাদের চাকরি স্থায়ীকরণ সম্ভব নয়। 

এদিন গোপালনগরের জনসভায় মমতা বলেন, ‘চাকরি পাওয়ার জন্য কাউকে এক পয়সাও দেবেন না। যদি কেউ চায় তাহলে তার নামে এফআইআর করবেন। অনেকে বদমাইশি করে। পাড়ায় পাড়ায় বহিরাগতরা ঢুকলে তাদের আটকান। বহিরাগতরা ঢুকলে তাদের নামে এফআইআর করুন। এফআইআর না নিলে আমাদের কার্যালয়ে জানাবেন’।

তৃণমূলের বিরুদ্ধে চাকরির নামে টাকা তোলার অভিযোগ নতুন নয়। মমতা বন্দ্যোপাধ্যায় যখন রেলমন্ত্রী ছিলেন তখন থেকে এই অভিযোগ উঠছে তৃণমূলের নেতাকর্মীদের বিরুদ্ধে। পরে তারা ক্ষমতায় এলে রাজ্য সরকারের বিভিন্ন পদে নিয়োগে তৃণমূল নেতারা মোটা টাকা আদায় করেছেন বলে অভিযোগ বিরোধীদের। 

সঙ্গে এদিন রাজ্য সরকারের অস্থায়ী কর্মীদের উদ্দেশে মমতা বলেন, যারা পরীক্ষা না দিয়েই চাকরি পেয়েছেন তাদের চাকরির স্থায়ীকরণ সম্ভব নয়। মমতা জানান, আমার দ্বারা যতটা সম্ভব করি। কিন্তু আমাকে আইন মেনে চলতে হয়। 

 

বন্ধ করুন