বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ, দুর্গাপুরে গ্রেফতার অভিযুক্ত পড়শি

অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ, দুর্গাপুরে গ্রেফতার অভিযুক্ত পড়শি

অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ প্রতীকী ছবি।

রাতে নির্যাতিতা ছাত্রীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে এলাকার অভিযুক্ত বাসিন্দাকে আজ বুধবার গ্রেফতার করে পুলিশ। কোক ওভেন থানার পুলিশ নাবালিকাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে শারীরিক পরীক্ষা করার ব্যবস্থা করে। আর আজই লাতিফুল শেখকে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয়।

এবার অষ্টম শ্রেণির ছাত্রীকে ফাঁকা বাড়িতে পেয়ে ধর্ষণ করার অভিযোগ উঠল প্রতিবেশী প্রৌঢ়ের বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়েছে দুর্গাপুরের কোক ওভেন থানা এলাকায়। এই অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করার পর ভয় দেখানো পর্যন্ত হয়েছে বলে অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। দুর্গাপুরের কেক ওভেন থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। এই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত প্রতিবেশীকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে আদালতে তোলা হলে পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, এই অভিযুক্তের নাম লাতিফুল শেখ। গত সোমবার অষ্টম শ্রেণির ছাত্রীকে প্রতিবেশীর ফাঁকা বাড়িতে ডেকে নিয়ে যায় লাতিফুল শেখ। সেখানে নানা কথা বলার সময় ওই ছাত্রীকে ঠাণ্ডা পানীয় খেতে দেয়। সেই ঠাণ্ডা পানীয়তে ওষুধ মেশানো ছিল। যা খাওয়ার পর খানিকটা অচেতন হয়ে পড়ে ছাত্রীটি। তখন তাকে লাগাতার ধর্ষণ করা হয়। এমনকী অভিযুক্ত লাতিফুল শেখ সেই ধর্ষণের ভিডিয়ো করে রাখে এবং পরে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। চেতনা ফিরতে সব ধরে ফেলে ছাত্রীটি। তখন এই ঘটনাটি কাউকে না বলার জন্য কিশোরীকে হুমকিও দেয় লাতিফুল।

তারপর ঠিক কী ঘটল?‌ এই ঘটনার পর বাড়িতে ফিরে আসে ছাত্রীটি। আর অসুস্থ হয়ে পড়ে। আর ওই ছাত্রী বাড়িতে ফিরে সবার সঙ্গে কথা বলা বন্ধ করে দেয়। এতেই বাড়ির সদস্যদের সন্দেহ হয়। তখন বারবার ওই ছাত্রীকে জিজ্ঞাসা করা হয় সে কথা বলছে না কেন?‌ বারবার জিজ্ঞাসায় অবশেষে মুখ খোলে নির্যাতিতা। সমস্ত ঘটনা খুলে জানাতেই পুলিশে গিয়ে অভিযোগ দায়ের করেন পরিবারের সদস্যরা। ছাত্রীর বাবা–মা এই ঘটনার শেষ দেখে ছাড়বেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন:‌ ডালখোলায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে শুটআউট, বাড়ির সামনে মৃ্ত্যুর কোলে যুবক

আর কী জানা যাচ্ছে?‌ মঙ্গলবার রাতে নির্যাতিতা ছাত্রীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে এলাকার অভিযুক্ত বাসিন্দাকে আজ বুধবার গ্রেফতার করে পুলিশ। কোক ওভেন থানার পুলিশ নাবালিকাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে শারীরিক পরীক্ষা করার ব্যবস্থা করে। আর আজ, বুধবারই লাতিফুল শেখকে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয়। বিচারক অভিযুক্তকে ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। প্রতিবেশীর এমন জঘন্য ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

আমি জঙ্গি!বেঙ্গালুরুতে বিমান ছাড়ার আগেই নামলেন ছাত্র, CISF প্রশ্ন করতেই এল জবাব অ্যাঞ্জিয়োগ্রাফি করা যাবে কার্বন-ডাই-অক্সাইড দিয়ে! মেয়েকে বশীকরণ! ‘শয়তান’ মাধবনের ব্ল্যাক ম্যাজিকের সামনে অসহায় অজয়, দেখুন ভিডিয়ো ঘি নাকি মাখন? কোনটি খেলে শরীরের বেশি ক্ষতি হয় আজও শৈশবের ভয়ঙ্কর স্মৃতি ভুলতে পারছেন না? নিজেকে ভালো রাখার জাদুমন্ত্র জেনে নিন ‘চাহিদা’ মেটাতে হবে, পরীক্ষার হল থেকে বের করে বলেন স্যার, অভিযোগ JU-র ছাত্রীর বুমরাহর জায়গায় আকাশ না অক্ষর, রজত কি ফের সুযোগ পাবেন? দেখুন ভারতের সম্ভাব্য XI ঝাঁ চকচকে, বিলাসবহুল! চলুন ঘুরে দেখি গৌরী খানের 'তরী'র অন্দরমহল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে আসছেন বিল গেটস থেকে জুকারবার্গ! ফুচকার নাম শুনলেই জিভে জল আসে! কোথা থেকে এল এই খাবার? এর ইতিহাস জানেন না অনেকেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.