বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চলে গেলেন প্রাক্তন বিধায়ক অজয় দে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জীবনাবসান
শান্তিপুরের প্রাক্তন বিধায়ক অজয় দে।
শান্তিপুরের প্রাক্তন বিধায়ক অজয় দে।

চলে গেলেন প্রাক্তন বিধায়ক অজয় দে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জীবনাবসান

  • জানা গিয়েছে, কয়েকদিন আগে নানা উপসর্গ দেখা দেয় তাঁর। তখন তাঁকে শান্তিপুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই কোভিড–১৯ পরীক্ষা করানো হয় তাঁর। রিপোর্ট পজিটিভ আসে।

করোনাভাইরাস কেড়ে নিচ্ছে একের পর এক মানুষের প্রাণ। এই ভাইরাসের রক্তচক্ষুতে মৃত্যুর সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে। এই পরিস্থিতিতে রাজ্য–রাজনীতিতে নামল ফের শোকের ছায়া। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন নদিয়ার শান্তিপুরের প্রাক্তন বিধায়ক অজয় দে। কলকাতার এক বেসরকারি হাসপাতালে তাঁকে কিছুদিন আগে ভর্তি করা হয়েছিল। শুক্রবার প্রয়াত হন তিনি।

জানা গিয়েছে, কয়েকদিন আগে নানা উপসর্গ দেখা দেয় তাঁর। তখন তাঁকে শান্তিপুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই কোভিড–১৯ পরীক্ষা করানো হয় তাঁর। রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে হোম আইসোলেশনেই ছিলেন তিনি। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কলকাতার বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। শেষ পর্যন্ত ভেন্টিলেশনে রাখতে হয় অজয় দেকে। শুক্রবার সকালে তাঁর জীবনাবসান ঘটে।

দলীয় সূত্রে খবর, কংগ্রেসের টিকিটে জিতে শান্তিপুর বিধানসভা কেন্দ্রে দীর্ঘদিন বিধায়ক ছিলেন অজয় দে। মাঝে ঘাসফুল শিবিরেও যোগ দেন তিনি। বিধানসভার উপর্নির্বাচনে তৃণমূল কংগ্রেসের হয়ে জয়লাভ করেন তিনি। তবে ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে প্রথমবার পরাজিত হন অজয় দে। তবে গত বিধানসভা নির্বাচনে প্রার্থী হিসাবে নির্বাচিত হন অজয় দে। বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের কাছে ১৫ হাজার ভোটে পরাজিত হন তিনি। অজয়বাবুর মৃত্যুতে রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

বন্ধ করুন