বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mahua Moitra Controversy: এবার মহুয়ার গ্রেফতারির দাবিতে থানায় অভিযোগ দায়ের করলেন হিরণ
হিরণময় চট্টোপাধ্যায়। ফাইল ছবি।

Mahua Moitra Controversy: এবার মহুয়ার গ্রেফতারির দাবিতে থানায় অভিযোগ দায়ের করলেন হিরণ

  • অভিযোগ দায়ের করতে গিয়ে এদিন হয়রানির শিকার হতে হয় বিধায়ককে। দীর্ঘক্ষণ তাঁকে থানায় বসিয়ে রাখা হয়। এ নিয়ে হিরণ ফেসবুক লাইভে এসে প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। শাসক দলের বিরুদ্ধে তিনি অভিযোগ করেছেন। যদিও পরে অবশ্য তাঁর অভিযোগ জমা নেয় খড়গপুর লোকাল থানার পুলিশ। 

তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে তোলপাড় গোটা দেশ। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা দায়ের হয়েছে। এবার খড়গপুর লোকাল থানায় মহুয়া মৈত্রের গ্রেফতারের দাবিতে অভিযোগ দায়ের করলেন বিজেপির বিধায়ক তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। গতকাল তিনি খড়গপুর লোকাল থানায় মহুয়া মৈত্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ দায়ের করতে গিয়ে এদিন হয়রানির শিকার হতে হয় বিধায়ককে। দীর্ঘক্ষণ তাঁকে থানায় বসিয়ে রাখা হয়। এ নিয়ে হিরণময় ফেসবুক লাইভে এসে প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। শাসক দলের বিরুদ্ধে তিনি অভিযোগ করেছেন। যদিও পরে অবশ্য তাঁর অভিযোগ জমা নেয় খড়গপুর লোকাল থানার পুলিশ। তবে বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় অভিযোগ দায়ের করায় তা রাজনীতিতে নতুন মাত্রা যোগ করলো বলেই মনে করছে বিশেষজ্ঞ মহল।

প্রসঙ্গত, দক্ষিণী সিনেমার একটি তথ্যচিত্রের পোস্টার নিয়ে বিতর্ক তৈরি হয়। আর তাই ঘিরে শোরগোল পড়ে যায় গোটা দেশে। ওঠে বিতর্কের ঝড়। রাজনৈতিক নেতা-মন্ত্রী থেকে শুরু করে সমালোচনায় সরব হন নেটিজেনরা। মঙ্গলবার তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র বলেছিলেন, ‘নিজের ভগবানকে তুমি কীভাবে দেখতে চাও সেটা প্রত্যেকের নিজের কল্পনা করার অধিকার রয়েছে। কিছু জায়গা রয়েছে যেখানে ভগবানকে হুইস্কিও দেওয়া হয়।’ মহুয়ার এই মন্তব্যের পরেই তোলপাড় শুরু হয়ে যায়। তীব্র নিন্দার ঝড় ও। এমনকি তৃণমূলও তাঁকে সমর্থন করেনি। ফলস্বরূপ তিনি তৃণমূলের টুইটার পেজ আনফলো করে দেন। মহুয়ার সমালোচনা করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী নূপুর শর্মার মন্তব্যের প্রসঙ্গ টেনে মহুয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য কলকাতা পুলিশের কাছে দাবি জানান। এমনকি আইনি পদক্ষেপ করারও হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু অধিকারী।

বন্ধ করুন