বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হিজবুল মুজাহিদিনের সিডি উদ্ধার উত্তর দিনাজপুরে, তদন্তে পুলিশ সুপার–সহ কর্তারা
রায়গঞ্জ পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
রায়গঞ্জ পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

হিজবুল মুজাহিদিনের সিডি উদ্ধার উত্তর দিনাজপুরে, তদন্তে পুলিশ সুপার–সহ কর্তারা

  • এবার হিজবুল মুজাহিদিনের সিডি উদ্ধার হলো উত্তর দিনাজপুর থেকে। যাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

উপত্যকায় হিজবুল মুজাহিদিন নাশকতার চেষ্টা করছে। আর তা বারবার বানচাল করে দিচ্ছেন সেনাবাহিনীর জওয়ানরা। প্রায় প্রত্যেকদিনই গুলির শব্দে ঘুম ভাঙছে ভূস্বর্গের বাসিন্দাদের। এই পরিস্থিতিতে বাংলায় দেখা দিয়েছে জেএমবি জঙ্গিদের তৎপরতা। এসটিএফের হাতে ধরা পড়ছে একাধিক জেএমবি জঙ্গি। এমনকী তাদের লিঙ্কম্যানও। সম্প্রতি চিনের চর ধরা পড়েছিল সীমান্ত লাগোয়া কালিয়াচকে। এবার হিজবুল মুজাহিদিনের সিডি উদ্ধার হলো উত্তর দিনাজপুর থেকে। যাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে খবর, হিজবুল মুজাহাদিনের নাম করে শনিবার সকালে একটি হুমকি সিডি উত্তর দিনাজপুর প্রেস ক্লাবে ফেলে দেওয়া হয়। সেই সিডি নিয়ে আতঙ্কের সৃষ্টি হয়েছে। সাংবাদিকদের পক্ষ থেকে রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সুমিত কুমার–সহ জেলা এবং রাজ্য পুলিশকে জানানো হয়। রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী প্রেস ক্লাবে এসে পৌছয়। রায়গঞ্জ পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কে বা কারা এই সিডি ফেলে দিয়ে গেল?‌ তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে সাংবাদিকরা প্রেস ক্লাবে এসে রারান্দায় একটি সিডি দেখতে পান। সিডি প্লাষ্টিক কাগজে মোড়া ছিল। তাতে লেখা ছিল এটি পাওয়া মাত্রই সব চ্যানেলে দেখাতে হবে। না হলে হিংসার স্বীকার হবে। সিডিটি চালিয়ে দেখা যায় তৌসিব আলি নামে ব্যক্তি বক্তব্য রাখছেন। এই বক্তব্য দেখার পর সাংবাদিকরা আতঙ্কিত হয়ে পড়েন। রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সুমিত কুমার–সহ জেলা এবং রাজ্য পুলিশ কর্তাদের জানানো হয়। রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী নিয়ে প্রেস ক্লাবে পৌছন। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

বন্ধ করুন