ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ব্যবসায় মুনাফা-সুখী বিবাহিত জীবন, দেখুন নতুন বছর কেমন কাটবে তুলা রাশির

  • গত বছরের ভালো-মন্দ পিছনে ফেলে নতুন বছরে পা দিয়েছেন। দেখুন, কেমন যাবে নতুন বছর।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর ২৪ - ২৩ অক্টোবর) :

আনন্দের মধ্যে দিয়ে আপনার নতুন বছর শুরু হবে। ফেব্রুয়ারি থেকে মে পর্যন্ত সময়ের জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছিলেন। পড়ে থাকা কাজ শেষ হবে। আপনি কয়েকজন প্রভাবশালী ব্যক্তির দেখা পাবেন। যাঁরা আপনার পারফরম্যান্স গ্রাফের উন্নতিতে সাহায্য করবেন। আর্থিক ক্ষেত্রে আপনার সারা বছরই ভালো যাবে। তবে টাকা ধার দেওয়া এড়িয়ে চলুন। পরিবারে কোনও অনুষ্ঠান হবে। এপ্রিল, মে, জুলাই ও ডিসেম্বর আপনার জন্য ভালো হবে।

আরও পড়ুন : আজ থেকে ATM-এ টাকা তুলতে লাগবে OTP, জেনে নিন সেই প্রক্রিয়া

স্বাস্থ্য : স্বাস্থ্য নিয়ে আশাবাদী হতে পারেন। ওষুধের খরচ নিয়ে মার্চ ও এপ্রিলে চিন্তায় থাকতে পারেন। কিন্তু এই মাসগুলিতেই আপনি বিকল্প ওষুধ ও রোগ সারিয়ে নেওয়ার দিকে ঝুঁকতে পারেন। আপনার স্বাস্থ্যের উন্নতিতে সাহায্য করবে যোগা। নেতিবাচক চিন্তাভাবনা থেকেও দূরে রাখবে।

আরও পড়ুন : আজ থেকে অনেক ফোনে চলবে না হোয়াটসঅ্যাপ- জেনে নিন তালিকা

কেরিয়ার : নতুন অফিস কেনার ক্ষেত্রে মার্চ ও ডিসেম্বর ভালো হবে। অর্থ সংক্রান্ত বিষয়ের জন্য নতুন বছর খুব ভালো হবে। খরচ নিয়ে বেশি চিন্তা করবেন না। কারণ আপনি অর্থ উপার্জনও করবেন। আধুনিক যোগাযোগের মাধ্যমের সাহায্য নেওয়াও আপনার জন্য ভালো হতে পারে। মূল ব্যবসা ও অন্য ব্যবসার ক্ষেত্রে মুনাফার সম্ভাবনাা রয়েছে। সেলসের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় কোনও প্রোজেক্ট পেতে পারেন। সিনিয়রদের সঙ্গেও ভালো সম্পর্ক গড়ে তুলতে পারবেন।

আরও পড়ুন : নয়া বছরে নিয়ম পরিবর্তন SBI-এর, একনজরে জেনে নিন

প্রেম : আপনার পরিকল্পনা অনুযায়ী কাটবে নতুন বছর। ব্যক্তিত্ববান কাউকে আপনি আকর্ষণ করতে পারবেন। বিবাহিত জীবন সুখের হবে। কাপলদের জন্য সেপ্টেম্বর ভালো মাস। সঙ্গীর অনুভূতির দিকে নজর দিলে ভালো হবে।

লাকি নম্বর :

লাকি কালার : লাল


বন্ধ করুন