বাড়ি > ছবিঘর > আজ থেকে অনেক ফোনে চলবে না হোয়াটসঅ্যাপ- জেনে নিন তালিকা

আজ থেকে অনেক ফোনে চলবে না হোয়াটসঅ্যাপ- জেনে নিন তালিকা

হোয়াটসঅ্যাপ ছাড়া বন্ধুদের মধ্যে আড্ডা, ভাবাই যায় ... more

এক নজরে জেনে নিন তালিকা।  (REUTERS)
1/6এক নজরে জেনে নিন তালিকা। (REUTERS)
অ্যান্ড্রয়েড ২.৩.৭ অপারেটিং সিস্টেম যাদের ফোনে আছে ও অ্যাপেল ফোনের ক্ষেত্রে যাদের আইওএস ৮ আছে, তাদের হ্যান্ডসেট বা ওএস আপডেট করতে হবে। কারণ ওই সব ওএস থাকা ফোনগুলিতে পয়লা ফেব্রুয়ারি থেকে ব্যবহার করা যাবে না হোয়াটসঅ্যাপ। এমনকী নতুন অ্যাকাউন্ট শুরু করা বা পুরোনো অ্যাকাউন্টকে ভেরিফাই করাও যাবে না জানুয়ারির পরে। (REUTERS)
2/6অ্যান্ড্রয়েড ২.৩.৭ অপারেটিং সিস্টেম যাদের ফোনে আছে ও অ্যাপেল ফোনের ক্ষেত্রে যাদের আইওএস ৮ আছে, তাদের হ্যান্ডসেট বা ওএস আপডেট করতে হবে। কারণ ওই সব ওএস থাকা ফোনগুলিতে পয়লা ফেব্রুয়ারি থেকে ব্যবহার করা যাবে না হোয়াটসঅ্যাপ। এমনকী নতুন অ্যাকাউন্ট শুরু করা বা পুরোনো অ্যাকাউন্টকে ভেরিফাই করাও যাবে না জানুয়ারির পরে। (REUTERS)
৩১ ডিসেম্বরের পর হোয়াটসঅ্যাপ চলবে না কোনও উইন্ডোজ ফোনে। আপনার উইন্ডোজ ফোন থাকলে এখনই ব্যাকআপ নিয়ে নিন যাবতীয় চ্যাটের।  (REUTERS)
3/6৩১ ডিসেম্বরের পর হোয়াটসঅ্যাপ চলবে না কোনও উইন্ডোজ ফোনে। আপনার উইন্ডোজ ফোন থাকলে এখনই ব্যাকআপ নিয়ে নিন যাবতীয় চ্যাটের। (REUTERS)
আগামী বছরের জুন মাসের পর আর এই অ্যাপটি মাইক্রোসফটের স্টোরে পাওয়া যাবে না বলেও জানা যাচ্ছে। (AFP)
4/6আগামী বছরের জুন মাসের পর আর এই অ্যাপটি মাইক্রোসফটের স্টোরে পাওয়া যাবে না বলেও জানা যাচ্ছে। (AFP)
অ্যান্ড্রয়েড ওএস ২.৩.৭ এর চেয়েও পুরনো ওএস এবং একই ভাবে আইওএস ৮ এবং তার বেশি আগের অপারেটিং সিস্টেমগুলিতেও চলবে না হোয়াটসঅ্যাপ। (REUTERS)
5/6অ্যান্ড্রয়েড ওএস ২.৩.৭ এর চেয়েও পুরনো ওএস এবং একই ভাবে আইওএস ৮ এবং তার বেশি আগের অপারেটিং সিস্টেমগুলিতেও চলবে না হোয়াটসঅ্যাপ। (REUTERS)
 চলবে কোন ফোনগুলি- অ্যান্ড্রয়েড ওএস ৪.০.৩+ যে ফোনে আছে, আইফোন আইওএস ৯+ যে ফোনে আছে, কাইওএস ২.৫.১+ যে সিস্টেমে চলে যেমন জিওফোন ও জিওফোন২।  (REUTERS)
6/6 চলবে কোন ফোনগুলি- অ্যান্ড্রয়েড ওএস ৪.০.৩+ যে ফোনে আছে, আইফোন আইওএস ৯+ যে ফোনে আছে, কাইওএস ২.৫.১+ যে সিস্টেমে চলে যেমন জিওফোন ও জিওফোন২। (REUTERS)
অন্য গ্যালারিগুলি