প্রতীকি ছবি
প্রতীকি ছবি

স্বামীকে মদ খাইয়ে বেহুঁশ করে স্ত্রীকে গণধর্ষণ

  • বুধবার রাতে তেমনই আসর বসে। তাতে মদ্যপান করতে করতে সংজ্ঞা হারান তরুণীর স্বামী। অভিযোগ, এর পরই তরুণীর ওপর ঝাঁপিয়ে পড়ে ২ অভিযুক্ত।

স্বামীকে মদ খাইয়ে বেহুঁশ করে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ বসিরহাটে। বুধবার রাতের ঘটনা। বৃহস্পতিবার থানায় অভিযোগ করেন বধূ। দিলীপ সরকার নামে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। সমীর গাইন নামে আরেকজনকে খুঁজছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বসিরহাটের ময়লাখোলায় ভাড়া থাকতেন ওই দম্পতি। তাদের বাড়িতে যাতায়াত ছিল দিলীপ ও সমীরের। মাঝেমাঝে তরুণীর স্বামীর সঙ্গে মদ্যপানের আসর বসাতেন তারা। বুধবার রাতে তেমনই আসর বসে। তাতে মদ্যপান করতে করতে সংজ্ঞা হারান তরুণীর স্বামী। অভিযোগ, এর পরই তরুণীর ওপর ঝাঁপিয়ে পড়ে ২ অভিযুক্ত। ঘরের আলো নিভিয়ে সারা রাত ধরে দফায় দফায় চলে ধর্ষণ। ভোরে সেখান থেকে পালায় তারা। যাওয়ার আগে ধর্ষণের কথা পাঁচকান করলে খুনের হুমকিও দিয়ে যায়।

সকালে স্বামীর সংজ্ঞা ফিরলে সব কথা বলেন স্ত্রী। এর পর ২ জনে বসিরহাট থানায় গিয়ে দিলীপ সরকার ও সমীর গাইনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাঁরা। কিছুক্ষণের মধ্যেই এলাকা থেকে দিলীপকে গ্রেফতার করে পুলিশ। তবে তার বিরুদ্ধে ধর্ষণের ধারা দেওয়ার আগে তরুণীর শারীরিক পরীক্ষার রিপোর্টের অপেক্ষা করছেন তদন্তকারীরা। সমীর গাইনকে খুঁজে পেতে তল্লাশি শুরু করেছে পুলিশ।



বন্ধ করুন