বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Cash Recovered: হাওড়া স্টেশন থেকে উদ্ধার বিপুল পরিমাণ টাকা, কত নগদ উদ্ধার করল পুলিশ?

Cash Recovered: হাওড়া স্টেশন থেকে উদ্ধার বিপুল পরিমাণ টাকা, কত নগদ উদ্ধার করল পুলিশ?

উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ টাকা।

পার্ক স্ট্রীট, গড়িয়াহাট, বালিগঞ্জ, বড়বাজার এবং এবার হাওড়া স্টেশন। এত বিপুল পরিমাণ টাকা আসছে কোথা থেকে?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে। আরপিএফ সূত্রে খবর, নীরজের কাছ থেকে ওই বিপুল পরিমাণ টাকার কোনও বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। কী উদ্দেশ্যে কোথায় নিয়ে যাচ্ছিলেন এত টাকা?‌ কোথা থেকে এল এত টাকা?‌

কলকাতা–সহ নানা এলাকাতে টাকা উদ্ধারের ঘটনা ঘটেই চলেছে। দু’দিন আগে খাস কলকাতার পার্ক স্ট্রীট থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ টাকা। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার হাওড়া স্টেশনে উদ্ধার হল বিপুল পরিমাণ নগদ টাকা। সেটা উদ্ধার করল পুলিশ। তবে এই টাকা–সহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এবার হাওড়া স্টেশন থেকে উদ্ধার হল নগদ প্রায় ৪০ লাখ টাকা। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

ঠিক কী ঘটেছে হাওড়া স্টেশনে?‌ আরপিএফ সূত্রে খবর, ডাউন পাটনা–হাওড়া জনশতাব্দী এক্সপ্রেসের এক যাত্রীর ব্যাগ থেকে উদ্ধার হয়েছে ৪০ লক্ষ টাকা। হাওড়া স্টেশনের ১১ নম্বর প্ল্যাটফর্মে রুটিন তল্লাশি চালানোর সময় এক যাত্রীর ব্যাগ থেকে ওই নগদ টাকা উদ্ধার হয়। এমনকী ওই টাকার কোনও বৈধ কাগজপত্র যাত্রীর কাছে না থাকায় তাঁকে আটক করা হয়। তারপর এই টাকা নিয়ে কোথায় যাচ্ছিলেন?‌ তা নিয়ে জেরা করলেও কোনও সদুত্তর দিতে পারেননি ওই যাত্রী। আগেও হাওড়া স্টেশনে বিপুল পরিমাণ নগদ টাকা উদ্ধার হয়েছে। আবার একবার একই ঘটনা ঘটল। বুধবার হাওড়া স্টেশনে এক যাত্রীর ব্যাগে তল্লাশি চালিয়ে নগদে প্রায় ৪০ লক্ষ টাকা উদ্ধার করেছে আরপিএফ।

কোথা থেকে এই ব্যক্তি আসছিলেন?‌ এই টাকার ব্যাপারে কোনও সদুত্তর না মেলায় আটক করা হয় ওই যাত্রীকে। আটক যাত্রীর নাম নীরজ কুমার (৪২)। তিনি বিহারের খাজেমকালা চক পাটনার বাসিন্দা। তাকে জেরা করার সময় কথাবার্তায় বিস্তর অসঙ্গতি পাওয়া যায় বলে সূত্রের খবর। তখনই ওই টাকা বাজেয়াপ্ত করে যাত্রীকে আয়কর দফতরের হাতে তুলে দেওয়া হয়। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ পার্ক স্ট্রীট, গড়িয়াহাট, বালিগঞ্জ, বড়বাজার এবং এবার হাওড়া স্টেশন। এত বিপুল পরিমাণ টাকা আসছে কোথা থেকে?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে। আরপিএফ সূত্রে খবর, নীরজের কাছ থেকে ওই বিপুল পরিমাণ টাকার কোনও বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। কী উদ্দেশ্যে কোথায় নিয়ে যাচ্ছিলেন এত টাকা?‌ কোথা থেকে এল এত টাকা?‌ কোথায় বা নিয়ে যাওয়া হচ্ছিল?‌ এখন সবটাই খতিয়ে দেখা হচ্ছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মুখোমুখি দুই প্রাক্তন, শাহিদকে এড়িয়ে গেলেন করিনা? চোখেমুখে অস্বস্তির ছাপ নাকি ‘কোনও অসৎ কাজ করিনি, তাই…,’ সকাল ১১টায় দিল্লিতে ইডির অফিসে হাজির হয়ে বললেন দেব ওর জন্য ফিটনেসের শীর্ষে পৌঁছতে পেরেছিলাম,ও ‘ফিটনেস গুরু’-কোহলিকে নিয়ে অকপট হরভজন এল মঙ্গলবার্তা, ফের কাজ করছে অনেকের 'নিষ্ক্রিয়' আধার, তবে মিটছে না বিতর্ক ২২ ফেব্রুয়ারি গুরুপুষ্যর শুভ যোগে কী কিনলে পাবেন সৌভাগ্য? জেনে নিন নিয়ম যেই ধারায় রামমন্দির মামলার রায়, তাতেই চণ্ডীগড়ের মেয়র নির্বাচনের ভোট গণনা SC-তে ‘ছোটবেলায় শহিদ বেদী তৈরি করে ফুল দিতাম, আর এখন…২১ফেব্রুয়ারি আমার কাছে একটা আবেগ’ এমনটা ভামিকার ক্ষেত্রে হয়নি! জন্ম নিয়েই ইনস্টাগ্রামে বিরাট-অনুষ্কার ছেলে অকায় মহিলা বন্দিদের বাধ্যতামূলক 'গর্ভবস্থা পরীক্ষা'-র আবেদন, সরাসরি ‘না’ বলল হাইকোর্ট আপেল খেলেই নিয়ন্ত্রণে থাকবে কোলেস্টেরল! আর কী কী গুণ রয়েছে এই ফলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.