বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Extramarital affairs: স্বামী জড়িয়েছেন পরকীয়ায়, ঝগড়ার সময় ১৮ দিনের সন্তানকে গলা টিপে মারলেন মা

Extramarital affairs: স্বামী জড়িয়েছেন পরকীয়ায়, ঝগড়ার সময় ১৮ দিনের সন্তানকে গলা টিপে মারলেন মা

১৮ দিনের সদ্যোজাতের গলা টিপে মারলেন মা (টুইটার)

পূলিশ সূত্রে খবর, বীরভূমের শান্তিনিকেতন থানা এলাকার বাসিন্দা সোনাই টুডু ও মালতি টুডু বিয়ে হয় দু'বছর আগে। কিছুদিন আগে তাঁদের একটি সন্তান হয়।

বিয়ের আগে থেকে এক মহিলার সম্পর্ক ছিল স্বামীর। সেই সম্পর্ক বিয়ের পরও বজায় রেখেছেন তিনি। তা নিয়ে বেশ কিছুদিন ধরে অশান্তি দম্পতির মধ্যে। শনিবার সেই অশান্তি চরমে পৌঁছতেই নিজের সদ্যোজাত শিশু সন্তানকে মেরে আত্মহত্যার চেষ্টা করলেন স্ত্রী। প্রতিবেশীদের চেষ্টায় বধূকে বাঁচানো গেলেও ১৮ মাসের শিশুটি মারা গিয়েছে।

পূলিশ সূত্রে খবর, বীরভূমের শান্তিনিকেতন থানা এলাকার বাসিন্দা সোনাই টুডু ও মালতি টুডু বিয়ে হয় দু'বছর আগে। কিছুদিন আগে তাঁদের একটি সন্তান হয়।

বিয়ের পর মালতি জানতে পারেন তাঁর স্বামীর সঙ্গে বিয়ের আগে থেকে এক মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে। বিয়ের পরও সেই  সম্পর্ক বজায় রেখেছিলেন তাঁর স্বামী তা জানাতে পারেন মালতি। এই নিয়ে তাঁদের দু'জনের মধ্যে অশান্তি হতো নিয়মিত।

প্রতিবেশীরা জানিয়েছেন, দম্পতির মধ্যে প্রতিদিনই অশান্তি হতো। ঝগড়ার সময় স্ত্রীকে মেরে ফেলারও হুমকি দিতেন স্বামী। এরই মধ্যে কয়েকদিন আগে তাঁদের একটি সন্তান হয়। ঝগড়ার সময় ১৮ দিনের সদ্যোজাতকে গলা টিপে খুন করেন মা।

শনিবার মালতির বাড়িতে চিৎকার শুনতে পেয়ে প্রতিবেশীরা এসে দেখেন সন্তানের দেহ নিথর অবস্থায় পড়ে রয়েছে। গলায় দড়ি দিয়ে ঝুলছে তার মা। মাকে উদ্ধার করেন প্রতিবেশীরা। খবর দেওয়া হয় শান্তিনিকেতন থানার পুলিশে। পুলিশ এসে শিশুটির দেহ বোলপুর মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। শিশুটির মা, দাদু-সহ ওই পরিবারের ৪ জনকে আটক করেছে। ঘটনার পর থেকে সোনাই টুডুর স্বামী পলাতক। পুলিশ জানিয়েছে, পারিবারিক অশান্তি না কি অন্য কোনও বিষয় রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার মাত্র ১৫-১৬ বছরেই মা হন, মেয়ে রিয়া ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দিলেন পল্লবী উত্তাল বাংলাদেশ! ঢাকা থেকে দিনাজপুরে ফিরে কী বলছেন ডাক্তারি পড়ুয়া শাহবাজ? সইফের ছবি ব্যবহার করে হুমকি ভিডিয়ো জইশের, জঙ্গি সংগঠন নিয়ে সর্তক করল পুলিশ! সঞ্জু, রুতু, অভিষেকরা কি দলে জায়গা পাওয়ার যোগ্য নন? জবাব দিতে গিয়ে হোঁচট আগরকরের আইসক্রিম গোডাউনের ডিপ ফ্রিজে উদ্ধার মৃতদেহ, হাড়হিম ঘটনায় আলোড়ন মালদায় Bangladesh Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শ্রাবণের সোমবার জপ করুন ভগবান শিবের এই মন্ত্রগুলি, কাঙ্ক্ষিত ইচ্ছা হবে পূরণ সুপ্রিম রায়ের পরেও বাংলাদেশে ছাত্র আন্দোলন অব্যাহত, আরও কী দাবি পড়ুয়াদের? আইআইটির সমাবর্তন অনুষ্ঠানে ইজরায়েলের বিরুদ্ধে গর্জে উঠলেন কৃতি ছাত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.