বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নরেন্দ্রপুরে স্ত্রী'কে কুপিয়ে 'খুন' করে আত্মহত্যার চেষ্টা স্বামীর

নরেন্দ্রপুরে স্ত্রী'কে কুপিয়ে 'খুন' করে আত্মহত্যার চেষ্টা স্বামীর

নরেন্দ্রপুরে স্ত্রীকে কুপিয়ে খুন করে আত্মহত্যার চেষ্টা স্বামীর। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে স্ত্রী'র। এই সন্দেহে স্ত্রী'কে কুপিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে।

বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে স্ত্রী'র। এই সন্দেহে স্ত্রী'কে কুপিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। পরে আত্মহত্যার চেষ্টা করেন ওই স্বামী। আশঙ্কাজনক অবস্থায় অভিযুক্ত স্বামীকে নীলরতন সরকার মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে।

রবিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার নতুন দিয়াড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় নরেন্দ্রপুর থানার পুলিশ। মৃত ওই বধুর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি কাটারি, দু’‌টি ছুরি ও একাধিক ব্লেড বাজেয়াপ্ত করেছে পুলিশ। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম অনিমা মণ্ডল। আহত স্বামীর নাম প্রসুন্ন মণ্ডল। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই ধারালো অস্ত্রগুলি দিয়েই স্ত্রীকে কুপিয়ে খুন করেছে অভিযুক্ত স্বামী। নিজে আত্মহত্যা করার চেষ্টা করেছে। তবে কী কারণে এই ঘটনা ঘটেছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্ত্রী'র বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে, এমনটাই সন্দেহ করত স্বামী। এই নিয়ে তাঁদের মধ্যে এর আগেও বিস্তর গন্ডগোল হয়। প্রায়শই স্ত্রী'কে মারধর করতেন প্রসুন্ন বলে অভিযোগ। প্রতিবেশীরা জানিয়েছেন, ঘটনার সময় তখন গভীর রাত। আচমকাই অনিমার চিৎকার শুনতে পান তাঁরা। প্রতিবেশীরা দেখেন, মেঝেতে রক্তাক্ত অবস্থায় অনিমার নিথর দেহ পড়ে রয়েছে। ওদিকে নিজের গলা ধারালো অস্ত্র দিয়ে কাটার চেষ্টা করছে প্রসুন্ন। সারা মেঝেতে রক্তে ভেসে গিয়েছে। তৎক্ষণাৎ তাঁকে আটকে দেন প্রতিবেশী ও পরিবারের অন্যান্য সদস্যরা।আশঙ্কাজনক অবস্থায় এরপর প্রসুন্নকে হাসপাতালে নিয়ে গিয়ে ভরতি করানো হয়। ঘটনার তদন্তে নেমেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

বন্ধ করুন