বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > KamarKundu: উদ্বোধনের কিছুক্ষণের মধ্যেই রক্তে ভাসল উড়ালপুল, দুর্ঘটনায় মৃত ১
কামারকুন্ডু রেল উড়ালপুলে বাইক দুর্ঘটনায় মৃত ১। প্রতীকী ছবি।

KamarKundu: উদ্বোধনের কিছুক্ষণের মধ্যেই রক্তে ভাসল উড়ালপুল, দুর্ঘটনায় মৃত ১

  • উড়ালপুলের উদ্বোধন নিয়ে কেন্দ্র ও রাজ্যের মধ্যে তরজা তুঙ্গে। এদিন মমতা ওখানে উদ্বোধন করেন। রেলও ফের অনুষ্ঠান করবে বলে জানা গিয়েছে। তার মধ্যেই ভয়াবহ দুর্ঘটনা কামারকুন্ডু উড়ালপুলে। 

শুক্রবারই পূর্ব নির্ধারিত সূচি মেনে কামারকুন্ডু রেল উড়ালপুলের উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী। এদিন বিকালে উদ্বোধন করা হয়েছিল এই উড়ালপুলের। আর তার কয়েকঘণ্টার মধ্যেই সেই উড়ালপুলে ভয়াবহ দুর্ঘটনা। 

স্থানীয় সূত্রে খবর, উড়ালপুল খুলে দেওয়ার পরে গাড়ি চলাচল শুরু হয়ে যায়। দুটি বাইক উড়ালপুলের উপর দিয়ে একে অপরের বিপরীত দিক থেকে আসছিল। সেই সময় আচমকা একে অপরের সঙ্গে ধাক্কা। প্রচন্ড ধাক্কায় ছিটকে পড়েন দুই বাইকের আরোহীরা। রক্তে ভেসে যায় উড়ালপুলের মেঝে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা দ্রুত জখম দুই যুবককে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা একজনকে মৃত বলে ঘোষণা করে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম তরুণ কুমার আদক(৪৮)। তার বাড়ি সিঙ্গুরের মধ্য হিজলা গ্রামে। কামারকুন্ডু উড়ালপুল খুলে যাওয়ার পরেই তিনি বাইক নিয়ে উড়ালপুলে উঠেছিলেন। অপর যুবকের অবস্থা আশঙ্কাজনক। তাকে ডানকুনির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সিঙ্গুর থেকে এদিনই ভার্চুয়াল মাধ্যমে  উড়ালপুলের উদ্বোধন করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এই উড়ালপুল উদ্বোধন নিয়ে গত কয়েকদিন ধরেই রেল ও রাজ্য সরকারের মধ্যে দ্বন্দ্ব চরমে ছিল। রেল, জেলা প্রশাসনকে চিঠি দিয়ে জানিয়েছিল এই উড়ালপুল তৈরিতে রেলেও সহায়তা করেছে। সেক্ষেত্রে কেন একা মুখ্যমন্ত্রী এই প্রকল্পের উদ্বোধন করবেন? তবে শেষ পর্যন্ত মুখ্যমন্ত্রীর হাত ধরেই এই প্রকল্পের পথচলা শুরু হয়ে যায়। 

বন্ধ করুন