বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অভিষেকের কনভয়ে কুড়মি ক্ষোভ, হামলা, ভাঙচুর, মার TMC-কে, চোর স্লোগান ঝাড়গ্রামে

অভিষেকের কনভয়ে কুড়মি ক্ষোভ, হামলা, ভাঙচুর, মার TMC-কে, চোর স্লোগান ঝাড়গ্রামে

কোন পাথর ছোঁড়া হয়েছিল দেখাচ্ছেন মন্ত্রী বীরবাহা হাঁসদা ও অন্যান্যরা।

অভিষেকের কনভয় বেরিয়ে যেতেই তৃণমূলের একের পর এক গাড়ি ভেঙে গুড়িয়ে দেওয়া হল। আছড়ে পড়ল কুড়মি ক্ষোভ। 

বাঁকুড়ার পর এবার ঝাড়গ্রাম। গড়শালবনিতে অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের যাত্রাপথে আছড়ে পড়ল কুড়মিদের বিক্ষোভ। এমনকী সূত্রের খবর, মন্ত্রী বীরবাহা হাঁসদার গাড়িতেও ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ। একাধিক গাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয়েছে। বাইকে থাকা তৃণমূলের নেতা কর্মীদের নামিয়ে বেধড়ক পেটানো হয়েছে বলে অভিযোগ। একাধিক পুলিশকর্মী জখম হয়েছেন বলে খবর। সব মিলিয়ে একেবারে দফায় দফায় উত্তেজনা ছড়ায়। তার সঙ্গেই শুরু হয় চোর চোর স্লোগান।

সূত্রের খবর, এদিন সন্ধ্যা থেকে এলাকায় রাস্তা অবরোধ করেছিলেন কুড়মি সম্প্রদায়ের লোকজন। পুলিশ তাদের সরিয়ে দেওয়ার চেষ্টা করে। এদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয় ওই রাস্তা দিয়ে বেরিয়ে যাওয়ার পরেই বাকি গাড়িতে ভাঙচুর চালাতে শুরু করেন বিক্ষোভকারীরা। ৫ নম্বর রাজ্য সড়কের উপর শুরু হয় ইটবৃষ্টি। তৃণমূল কর্মীদের মাটিতে ফেলে পেটানো হয় বলে অভিযোগ। লাঠি, বাঁশ নিয়ে তেড়ে আসেন আন্দোলনকারীরা।

মন্ত্রী বীরবাহা হাঁসদার দাবি, এটা জাতিগত আন্দোলন নয়। আমরা এবার পালটা আন্দোলন নামব। কুড়মি সম্প্রদায়ের যত নেতা আছে তাদের এই দায় নিতে হবে? আমার গাড়িতে একটা বড় ইঁট এসে লাগে। আমার প্রশ্ন এটা নোংরামো হচ্ছে। এটা কেন হল বলতে হবে কুড়মি নেতাদেরই। তবে কুড়মি সম্প্রদায়ের পক্ষ থেকে এখনও কোনও বক্তব্য পাওয়া যায়নি।

দহিজুড়ি বাজারে রোড শো শেষ করে গড়শালবনি হয়ে চলে যায় অভিষেকের কনভয়। আর তারপরই শুরু হল ভাঙচুর। পেছনের গাড়িগুলিকে লক্ষ্য করে শুরু হয় ইটবৃষ্টি। বিরাট পুলিশ বাহিনী রেখে পরিস্থিতি মোকাবিলা করা গেল না। ব্যাপক উত্তেজনা এলাকায়।

 

বাংলার মুখ খবর

Latest News

সব থেকে বেশি গোল, সর্বাধিক সেভ, অব্যর্থ ট্যাকল, নির্ভুল পাস, ইউরোর সব পরিসংখ্যান জয়ন্তর এত বড় বাড়ি! আকাশ থেকে পড়ছে তৃণমূল, আর মেশা যাবে না…একমত সৌগত-মদন গোড়ালি ফুলে ঢোল, তাও খোঁড়াতে-খোঁড়াতে হাডলে এলেন মেসির, শিউরে উঠল নেটপাড়া পুরী: শুরু জগন্নাথদেবের বহুদা যাত্রা, প্রস্তুতি পর্বের ভিডিয়ো একনজরে Video: 'শুভদিন তো...' মায়াপুর ইসকন মন্দিরের উল্টোরথযাত্রায় আবেগপ্রবণ মিমি! Video: মাহেশে পুজো দিয়ে শ্রীভূমির থিম নিয়ে কী বললেন দমকল মন্ত্রী সুজিত বসু? 'ভীষণ অসভ্য-বাজে ছেলে...' দিদির মঞ্চে এসে বর জ্যাকের নামে ভরে ভরে নালিশ মৌসুমীর! রবিবার আম্বানিদের অনুষ্ঠানে যান রকুলপ্রীত, সোমবার মাদককাণ্ডে গ্রেফতার তাঁর ভাই ভুলেও উল্টো রথে খাবেন না এই খাবারগুলি, হতে পারে মারাত্মক বিপদ বিয়েবাড়িতে এসেই ঝগড়া! কী নিয়ে সিকিউরিটি গার্ডদের সঙ্গে তর্ক জুড়লেন শানায়া?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.