বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গলসিতে যুবক খুনে অভিযুক্তের বাড়িতে গ্রামবাসীদের তাণ্ডব, পুড়ল একের পর এক গাড়ি
প্রতীকি ছবি

গলসিতে যুবক খুনে অভিযুক্তের বাড়িতে গ্রামবাসীদের তাণ্ডব, পুড়ল একের পর এক গাড়ি

  • দেহ গ্রামে ফিরতেই ছড়াল উত্তেজনা। পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন RAF

পূর্ব বর্ধমানে গলসিতে যুবক খুনের ঘটনায় অভিযুক্তের বাড়িতে তাণ্ডব চালাল গ্রামবাসীরা। সোমবার বিকেলে মনোজ ঘোষ নামে ওই যুবকের বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেন স্থানীয়রা। আগুন দেওয়া হয় সামনে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকটি গাড়িতে। এছাড়া অভিযুক্তের এক আত্মীয়ের বাড়িতেও হামলা চালানো হয় বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে পৌঁছন পুলিশ সুপার।

রবিবার রাতে গলসির সন্তোষপুরে উদ্ধার হয় উৎপল ঘোষ নামে এক যুবকের দেহ। তাঁর মাথায় গেঁথে ছিল একটি কুড়ুল। তদন্তে নেমে পুলিশ গ্রামেরই বাসিন্দা মনোজ ঘোষকে গ্রেফতার করে পুলিশ। সোমবার বিকেলে দেহ গ্রামে পৌঁছতেই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। গ্রামবাসীদের একাংশ লাঠি - শাবল নিয়ে মনোজের বাড়িতে হামলা চালায়। বাড়িতে যদিও তখন কেউ ছিলেন না। জানলা ভেঙে আগুন ধরিয়ে দেওয়া হয় একটি বিছানায়। বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা একটি মোটরসাইকেল, একটি চার চাকা গাড়িতে আগুন ধরিয়ে দেয় তারা। ভাঙচুর চালানো হয় মনোজের এক আত্মীয়ের বাড়িতেও। তার একটি ট্রাক্টরে আগুন ধরিয়ে দেন গ্রামবাসীরা।

খবর পেয়ে বাহিনী নিয়ে সেখানে পৌঁছন পুলিশ সুপার কামনাশিস সেন। পৌঁছয় দমকলের ২টি ইঞ্জিন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গ্রামে মোতায়েন হয়েছে RAF.

তদন্তে উঠে এসেছে উৎপলের স্ত্রীকে উত্যক্ত করতেন মনোজ। তার প্রতিবাদ করেছিলেন উৎপল। তার জেরেই রবিবার রাতে বন্ধুদের সঙ্গে গল্প করে ফেরার সময় উৎপলকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করে সে।

 

বন্ধ করুন