বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্ত্রী না থাকলেই অশ্লীল ভিডিয়ো দেখিয়ে মেয়ের গোপনাঙ্গে 'হাত', গ্রেফতার ব্যক্তি
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

স্ত্রী না থাকলেই অশ্লীল ভিডিয়ো দেখিয়ে মেয়ের গোপনাঙ্গে 'হাত', গ্রেফতার ব্যক্তি

অভিযুক্ত জানিয়েছেন, মেয়েকে ভয় দেখিয়ে ফুঁসলিয়ে থানায় অভিযোগ করিয়েছেন তাঁর স্ত্রী।

কুরুচিকর ভিডিয়ো দেখিয়ে নিজের মেয়ের ওপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। স্ত্রীর অনুপস্থিতির সুযোগ নিয়ে নিজের মেয়ের গোপনাঙ্গে হাত দিয়ে নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানে। এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। যদিও অভিযুক্তের দাবি, তাঁর সঙ্গে মেয়ের সম্পর্ক ছিন্ন করতেই এই কাণ্ড ঘটিয়েছেন তাঁর স্ত্রী।

পরিবার সূত্রে খবর, লকডাউনে কাজ হারিয়ে বাড়িতেই থাকতেন তন্ময় মাকড় নামে ওই ব্যক্তি। স্কুল বন্ধ থাকায় বাড়িতেই থাকতে হত ১৬ বছরের মেয়েকে। তন্ময়ের স্ত্রী বাড়ি বাড়ি পরিচারিকার কাজে যেতেন। অভিযোগ, স্ত্রী কাজে বেরোলেই মেয়ের উপর অত্যাচার শুরু করতেন তন্ময়। সেইসময় অশ্লীল ভিডিয়ো দেখিয়ে মেয়ের গোপন অঙ্গে হাত দিয়ে নির্যাতন চালাতেন বলে অভিযোগ। লজ্জায় সেই সব কথা বলতে পারেননি ওই কিশোরী। শেষপর্যন্ত গত সোমবার মাকে সব কথা খুলে বলেন। এরপরই অভিযুক্তের স্ত্রী বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই তন্ময়কে গ্রেফতার করা হয়।

এই প্রসঙ্গে অভিযুক্ত জানিয়েছেন, মেয়েকে ভয় দেখিয়ে ফুঁসলিয়ে থানায় অভিযোগ করিয়েছেন তাঁর স্ত্রী। আসলে তাঁর সঙ্গে তাঁর মেয়ের সম্পর্ক ছিন্ন করার চেষ্টা করা হচ্ছে। স্থানীয় বাসিন্দাদের মতে, অভিযুক্তের সঙ্গে তাঁর স্ত্রী'র সম্পর্ক ভালো ছিল না। প্রায়শই অশান্তি লেগেই থাকত। এই বিষয়ে বর্ধমান থানার পুলিশ জানান, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি নির্যাতিতা কিশোরী ও তাঁর মাকেও জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্ত করে দেখছে পুলিশ।

বন্ধ করুন