বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্টাফ স্পেশ্যাল ট্রেন থেকে ভিড়ের চাপে পড়ে গেলেন যুবক, অল্পের জন্য রক্ষা
আহত তাপস মণ্ডল।
আহত তাপস মণ্ডল।

স্টাফ স্পেশ্যাল ট্রেন থেকে ভিড়ের চাপে পড়ে গেলেন যুবক, অল্পের জন্য রক্ষা

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার রাতের ওই ট্রেনে বাদুড়ঝোলা ভিড় ছিল। ট্রেনের দরজায় ঝুলতে ঝুলতে যাচ্ছিলেন তাপস মণ্ডল নামে ওই যুবক। সোনারপুর স্টেশন ছাড়ার পর গণশক্তি মোড়ের কাছে ট্রেন থেকে পড়ে যান তিনি।

চলন্ত ক্যানিং স্টাফ স্পেশ্যাল লোকাল ট্রেন থেকে পড়ে গিয়ে আহত হলেন এক ব্যক্তি। বুধবার রাতে প্রচণ্ড ভিড়ের চাপে সোনারপুর স্টেশন ছাড়ার পর ওই ব্যক্তি ট্রেন থেকে পড়ে যান বলে অভিযোগ। গুরুতর আহত ওই ব্যক্তিকে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। এই ঘটনার পর ফের লোকাল ট্রেন চালুর দাবিতে সরব হয়েছেন শিয়ালদা দক্ষিণ শাখার যাত্রীরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার রাতের ওই ট্রেনে বাদুড়ঝোলা ভিড় ছিল। ট্রেনের দরজায় ঝুলতে ঝুলতে যাচ্ছিলেন তাপস মণ্ডল নামে ওই যুবক। সোনারপুর স্টেশন ছাড়ার পর গণশক্তি মোড়ের কাছে ট্রেন থেকে পড়ে যান তিনি। অন্যান্য যাত্রীরা চিৎকার করে সঙ্গে সঙ্গে গার্ডকে সতর্ক করেন। খবর যায় সোনারপুর GRP-তে। পুলিশকর্মীরা এসে আহত যুবককে উদ্ধার করেন। তাঁকে বারুইপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাঁকে স্থানান্তর করা হয় চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে।

আহত তাপসবাবুর বাড়ি ক্যানিংয়ের জীবতলা থানা এলাকার দক্ষিণ নারায়ণপুরে বলে জানা গিয়েছে। এই ঘটনার পর ফের কলকাতায় লোকাল ট্রেন চালুর দাবিতে সরব হয়েছেন নিত্যযাত্রীরা। তাদের দাবি, ট্রেন না চলায় রুজিরুটি বন্ধ। ওদিকে অফিস খুলে যাওয়ায় চাকরি যাওয়ার ভয় করছেন অনেকে। তাই প্রাণের ঝুঁকি নিয়ে বেআইনিভাবে স্পেশ্যাল ট্রেনে যাতায়াত করতে হচ্ছে অনেককে।

 

বন্ধ করুন