বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সন্দেহের বশে ঘুমন্ত স্ত্রীকে মাথায় শাবলের বাড়ি দিয়ে খুন করলেন স্ত্রী
মৃত পায়েল মালিকের দেহ উদ্ধার করেছে পুলিশ।
মৃত পায়েল মালিকের দেহ উদ্ধার করেছে পুলিশ।

সন্দেহের বশে ঘুমন্ত স্ত্রীকে মাথায় শাবলের বাড়ি দিয়ে খুন করলেন স্ত্রী

  • প্রতিবেশীরা জানিয়েছেন, স্ত্রী পায়েল মালিকের অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন বিজু। এই নিয়ে গত কয়েকদিন ধরে দুজনের মধ্যে তুমুল অশান্তি চলছিল।

সন্দেহের বশে ঘুমন্ত স্ত্রীর শাবলদিয়ে আঘাত করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি পূর্ব বর্ধমান জেলার কালনার ইসুবপুর দুর্লভপাড়া গ্রামের। মৃতের নাম পায়েল মালিক। ঘটনার পর অভিযুক্ত স্বামী বিজু বিশ্বাসকে এদিন গণ পিটুনি দিয়ে বুলবুলিতলা ফাঁড়ির পুলিশের হাতে তুলে দেয় উত্তেজিত গ্রামবাসীরা। দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে কালনা মহকুমা হাসপাতালে পাঠায় কালনা থানার পুলিশ।

প্রতিবেশীরা জানিয়েছেন, স্ত্রী পায়েল মালিকের অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন বিজু। এই নিয়ে গত কয়েকদিন ধরে দুজনের মধ্যে তুমুল অশান্তি চলছিল। গতকাল অশান্তি মাত্রা ছাড়ায়। রবিবার ভোরে ঘুমন্ত অবস্থায় পায়েলদেবীর মাথায় শাবল দিয়ে আঘাত করেন বিজুবাবু। ঘটনাস্থলেই মৃত্যু হয় পায়েল মালিকের। খুন করার পর গ্রামের এক সিভিক ভোলান্টিয়ারের বাড়ি গিয়ে সেকথা জানান তিনি।

কয়েক ঘণ্টা পর গ্রামে বিষয়টি জানাজানি হতে সিভিক ভলান্টিয়ারের বাড়ি থেকে তাঁকে বের করে গণধোলাই দেয় উত্তেজিত জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় বুলবুলিতলা ফাঁড়ির পুলিশ। অভিযুক্তকে তাদের হাতে তুলে দেয় গ্রামবাসীরা। খবর পেয়ে সেখানে পৌঁছন বধূর বাপের বাড়ির লোকেরা। বিজুর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন তাঁরা। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

 

বন্ধ করুন