বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ব্যক্তির ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে মহিলাদের কটূক্তি, তদন্ত শুরু পুলিশের
গোবিন্দ সরকার।
গোবিন্দ সরকার।

ব্যক্তির ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে মহিলাদের কটূক্তি, তদন্ত শুরু পুলিশের

পুলিশ জানিয়েছে, এক মাস ফেসবুক অ্যাকাউন্ট খোলা বন্ধ রাখতে। এক নাস পর খোঁজ নিতে বলেছে।’

‌ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে বিভিন্ন মহিলাকে কটূক্তি করা হচ্ছে। এমনই অভিযোগ তুললেন নবদ্বীপের বাসিন্দা গোবিন্দ সরকার। সাইবার ক্রাইম পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন তিনি। তদন্ত শুরু করেছে পুলিশ।

গোবিন্দ সরকার নবদ্বীপ পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের মায়াপুর বসাকপাড়া সঞ্জয় মাস্টার লেনের বাসিন্দা। বেশ কিছুদিন ধরেই গোবিন্দের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এলাকার একাধিক মহিলাকে কটূক্তি করা নিয়ে অভিযোগ উঠতে থাকে। গোবিন্দ এই বিষয়ে কিছুই জানেন না বললেও এলাকার বাসিন্দারা প্রথমে মানতে চাননি। এলাকাবাসীর ক্ষোভের মুখে পড়তে হয় গোবিন্দকে। এরপর এক আত্মীয়ের বাড়িতে নিজের মোবাইল ফোন রেখে আসেন বলে জানা যায়। এরপরও এই একই ধরনের ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় এলাকার বাসিন্দারা বুঝতে পারে, গোবিন্দের ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে গোবিন্দ সরকার জানান, ‘‌আমি প্রথমে নবদ্বীপ থানায় অভিযোগ দায়ের করি। সেখান থেকে আমি কৃ্ষ্ণনগরের সাইবার ক্রাইম থানায় গিয়ে অভিযোগ দায়ের করি। পুলিশ জানিয়েছে, এক মাস ফেসবুক অ্যাকাউন্ট খোলা থেকে বিরত থাকতে। এক মাস পর খোঁজ নিতে বলেছে।’‌ তিনি জানান, ‘‌আমি জানিই না। অথচ আমার ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে নানা কটূক্তি করে যাচ্ছে।’‌

বন্ধ করুন