বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা আক্রান্ত অনেক চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, উদ্বেগ স্বাস্থ্য পরিষেবা নিয়ে
করোনা আক্রান্ত অনেক চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, উদ্বেগ স্বাস্থ্য পরিষেবা নিয়ে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

করোনা আক্রান্ত অনেক চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, উদ্বেগ স্বাস্থ্য পরিষেবা নিয়ে

  • করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন অসংখ্য চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী।

করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন অসংখ্য চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী। জেলার হাসপাতালগুলিতেও চিকিৎসক, স্বাস্থ্য কর্মীদের শরীরে থাবা বসাচ্ছে করোনা।

সূত্রের খবর, রাজ্যের অন্যতম একটি গুরুত্বপূর্ণ সরকারি হাসপাতাল কলকাতা মেডিকেল কলেজের অনেক চিকিৎসক,নার্স এবং স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আক্রান্তদের মধ্যে কয়েকজনের চিকিৎসা চলছে মেডিকেল কলেজের মধ্যেই। এছাড়াও যে সমস্ত চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীরা মোটামুটিভাবে সুস্থ রয়েছেন, তাঁরা বাড়িতে নিভৃতবাসে রয়েছেন। অন্যদিকে, দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর হাসপাতালেও চিকিৎসক,স্বাস্থ্যকর্মীদের মধ্যে থাবা বসিয়েছে করোনা। হাসপাতালের একাধিক চিকিৎসক এবং নার্স করোনায় আক্রান্ত হয়েছেন। একাধিক হাসপাতালে চিকিৎসক,নার্স এবং স্বাস্থ্যকর্মীরা যেভাবে করোনায় আক্রান্ত হচ্ছেন, তার ফলে রাজ্যের হাসপাতালগুলির স্বাস্থ্য পরিষেবা ব্যাহত হওয়ার আশঙ্কা করছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা।

প্রসঙ্গত, করোনা সংক্রমণে রাশ টানতে গত ৩ জানুয়ারি থেকেই রাজ্যে বিধিনিষেধ জারি হয়েছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। তাতেও সংক্রমণ কমেনি। বরং

বন্ধ করুন