বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঘূর্ণিঝড় যেতে না যেতেই রাজ্যে শুরু তৃণমূল বিজেপি সংঘর্ষ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ঘূর্ণিঝড় যেতে না যেতেই রাজ্যে শুরু তৃণমূল বিজেপি সংঘর্ষ

  • স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে মাঠে গরু বাঁধা নিয়ে প্রথমে ২ পক্ষের বচসা বাঁধে। কিছুক্ষণ পর তৃণমূল কর্মীরা হাট থেকে বাড়ি ফেরার সময় তাদের ওপর হামলা চালায় সশস্ত্র বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। এলোপাথাড়ি গুলিতে বেশ কয়েকজন আহত হন।

ঘূর্ণিঝড় ইয়াস নিয়ে উদ্বেগ কাটতেই রাজ্যে ফের শুরু হয়ে গেল রাজনৈতিক সংঘর্ষ। বৃহস্পতিবার দুপুকে নদিয়ার নাকাশিপাড়ায় তৃণমূল – বিজেপি সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন বলে অভিযোগ। আহতদের শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাকে বিজেপির অন্তর্দন্দ্ব বলে দাবি করেছে বিজেপি। 

স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে মাঠে গরু বাঁধা নিয়ে প্রথমে ২ পক্ষের বচসা বাঁধে। কিছুক্ষণ পর তৃণমূল কর্মীরা হাট থেকে বাড়ি ফেরার সময় তাদের ওপর হামলা চালায় সশস্ত্র বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। এলোপাথাড়ি গুলিতে বেশ কয়েকজন আহত হন। আক্রান্ত এক যুবকের স্ত্রী দাবি, তাঁকে বাড়ি থেকে টেনে বার করে গুলি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ততক্ষণে এলাকা ছেড়েছে দুষ্কৃতীরা। অন্তত ১ জন তৃণমূল কর্মী গুলিবিদ্ধ হয়েছেন বলে দাবি গ্রামবাসীদের। এছাড়া গুলিবিদ্ধ হয়েছেন গ্রামের আরও কয়েকজন যুবক। তাদের শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজেপি সাংসদ জগন্নাথ সরকার যদিও এই সংঘর্ষে দলীয় কর্মীদের যুক্ত থাকার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটেছে। বিজেপি বোমা-গুলির রাজনীতি করে না।’ তৃণমূল বিধায়ক কল্লোল খাঁ বলেন, ‘দলীয় বিবাদের ব্যাপার নয়। গরু বাঁধাকে কেন্দ্র করে বিবাদের শুরু। কী হয়েছে পুলিশ দেখছে।’

 

বন্ধ করুন