বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপির পঞ্চায়েত সদস্যের বাড়িতে মিলল মাওবাদী পোস্টার, পুরুলিয়ায় চাঞ্চল্য
মাওবাদী পোস্টার।
মাওবাদী পোস্টার।

বিজেপির পঞ্চায়েত সদস্যের বাড়িতে মিলল মাওবাদী পোস্টার, পুরুলিয়ায় চাঞ্চল্য

  • অভিযোগ, এই মাওবাদী নামাঙ্কিত পোস্টার বিজেপির পঞ্চায়েত সদস্যের বাড়ি থেকে উদ্ধার হয়েছে।

এবার মাওবাদী নামাঙ্কিত পোস্টার দেখা গেল পুরুলিয়ায়। সকালে এই পোস্টারের খবর প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে। তাহলে কী আবার গুলির শব্দে আতঙ্ক তৈরি হবে?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে পুরুলিয়ার ২ নম্বর ব্লক এলাকায়। অভিযোগ, এই মাওবাদী নামাঙ্কিত পোস্টার বিজেপির পঞ্চায়েত সদস্যের বাড়ি থেকে উদ্ধার হয়েছে।

কে এই বিজেপির পঞ্চায়েত সদস্য?‌ পুলিশ সূত্রে খবর, পুরুলিয়া ২ নম্বর ব্লকের পিড়রা অঞ্চলের চাকির বন গ্রামের ভারতীয় জনতা পার্টি গ্রাম পঞ্চায়েতের নির্বাচিত সদস্য অশ্বিনী মাহাতোর বাড়িতে মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার করা হয়েছে। আর লোহার ষোল গ্রামের একজন তৃণমূল কংগ্রেস সমর্থক ব্যক্তির বাড়ির দেওয়াল থেকেও মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার করা হয়েছে।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই ভারতীয় জনতা পার্টির (‌বিজেপি)‌ গ্রাম পঞ্চায়েত থেকে নির্বাচিত সদস্য অশ্বিনী মাহাতো বলেন, ‘‌শাসকদলের লোকেরা এই কাজ করেছে।’‌ যদিও ঘটনার তদন্ত করে দেখছেন পুরুলিয়া মফস্বল থানার পুলিশ। অন্যদিকে পুরুলিয়া জেলা পরিষদের সভাধিপতিকে ফোন করলে তিনি বলেন, ‘‌বিজেপি লোকেরাই খবরে আসার জন্য এই কাজ করেছে।’‌

উল্লেখ্য, আগেও এখানে মাওবাদী পোস্টার পড়েছিল। তা নিয়ে শোরগোল কম হয়নি। কিন্তু শাসক–বিরোধী দুই দলের নেতার বাড়ি ও দেওয়াল থেকে মাওবাদী পোস্টার এই প্রথম। পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। কে বা কারা এই পোস্টার ফেলেছে তা খতিয়ে দেখা হচ্ছে। তবে বাড়ির ভেতরে পোস্টার কেউ নিয়ে না গেলে থাকে না বলেই অনুমান পুলিশের।

বন্ধ করুন