বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bank Fire: অনুব্রতর অ্যাকাউন্ট থাকা ব্যাঙ্কে বিধ্বংসী আগুন, সিবিআই নথির খোঁজে হানা দিয়েছিল

Bank Fire: অনুব্রতর অ্যাকাউন্ট থাকা ব্যাঙ্কে বিধ্বংসী আগুন, সিবিআই নথির খোঁজে হানা দিয়েছিল

বেসরকারি ব্যাঙ্কে আগুন লাগল।

এই বেসরকারি ব্যাঙ্কে বেশ কয়েকটি অ্যাকাউন্ট রয়েছে অনুব্রতর। আর সেখানে প্রচুর টাকার লেনদেন হয়েছিল। একাধিক নথি ব্যাঙ্ক কর্তৃপক্ষকে দিতে বলা হয়েছিল। কিন্তু এখন যা পরিস্থিতি দাঁড়িয়েছে, কোনও নথি পাওয়া দুষ্কর। যেদিন অনুব্রতর বাড়িতে গিয়ে মেয়ে সুকন্যাকে জেরা করেছিল সিবিআই, সেদিন একটি টিম এই ব্যাঙ্কে গিয়েছিল।

আজ, বুধবার বোলপুরের একটি বেসরকারি ব্যাঙ্কে আগুন লাগল। সেই আগুন নেভাতে দমকলের দু’টি ইঞ্জিন গিয়েছিল। কিন্তু তাতে আগুন নেভাতে পারেনি। বরং দাউদাউ করে জ্বলছে ব্যাঙ্ক। গরু পাচার মামলায় গ্রেফতার হওয়া অনুব্রত মণ্ডলের ওই ব্যাঙ্কে বেশ কয়েকটি অ্যাকাউন্ট রয়েছে বলে খবর। এখানেই তথ্যের খোঁজে দু’বার হানা দিয়েছিল সিবিআই। সিবিআই তদন্ত চলাকালীন এই অগ্নিকাণ্ড অনেককেই ভাবিয়ে তুলেছে। তাহলে কী আর অনুব্রতর নথি মিলবে?‌ উঠছে প্রশ্ন।

ঠিক কী ঘটেছে বোলপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, এটা একটি বেসরকারি ব্যাঙ্ক। এখানেই গরু পাচার মামলার টাকা জমা হয়েছিল কিনা তা জানতে এসেছিল সিবিআই। একাধিক নথি পর্যন্ত দেখতে চেয়েছিল। এই অবস্থায় ব্যাঙ্কে অগ্নিকাণ্ডের জেরে পোড়া গন্ধের মধ্যেও অন্য গন্ধ পাচ্ছেন অনেকে। যদিও এই বিষয় নিয়ে মুখে কুলুপ এঁটেছেন ব্যাঙ্ক কর্তৃপক্ষ। কী ভাবে ব্যাঙ্কে আগুন লাগল সেটাও স্পষ্ট নয়।। আদৈ আর কোনও নথি পাওয়া যাবে কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করছেন অনেকে।

আর কী জানা যাচ্ছে?‌ অনুব্রত মণ্ডলের একাধিক সম্পত্তির হদিশ পেয়েছে সিবিআই বলে দাবি। সেই দাবি তারা আদালতে পেশ করেছিল। আর এই দাবির সপক্ষে ব্যাঙ্ক অ্যাকাউন্টগুলি সম্পর্কে খোঁজ করতে বেশ কয়েকটি ব্যাঙ্কে হানা দেন। তার মধ্যে এই ব্যাঙ্কটি রয়েছে। সেখানে আগুন লেগে যাওয়ায় বহু নথি নষ্ট হয়ে যাবে বলে আশঙ্কা করা হচ্ছে। এখানে আবার সিবিআই আসার কথা ছিল। সেখানে নথি তাঁরা পাবেন না বলেই মনে করা হচ্ছে।

কী তথ্য পেয়েছিল সিবিআই?‌ সিবিআই সূত্রে খবর, এই বেসরকারি ব্যাঙ্কে বেশ কয়েকটি অ্যাকাউন্ট রয়েছে অনুব্রত মণ্ডলের। আর সেখানে প্রচুর টাকার লেনদেন হয়েছিল। তবে সেখান থেকে একাধিক নথি ব্যাঙ্ক কর্তৃপক্ষকে দিতে বলা হয়েছিল। কিন্তু এখন যা পরিস্থিতি দাঁড়িয়েছে তাতে কোনও নথি পাওয়া দুষ্কর। যেদিন অনুব্রতর বাড়িতে গিয়ে মেয়ে সুকন্যাকে জেরা করেছিল সিবিআই, সেদিন একটি টিম এই ব্যাঙ্কে নথির খোঁজে গিয়েছিল। সূত্রের খবর, এই ব্যাঙ্কে অনুব্রত ঘনিষ্ঠ বিদ্যুৎবরণ গায়েনেরও একাধিক অ্যাকাউন্ট রয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

‘শীতলকুচি… বিএসএফ কার কথায় গুলি চালিয়েছিল?’ বীরভূমে কাকে খোঁচা মমতার? ২০১৯-এর তুলনায় ২০২৪-এ ১ম দফায় ভোটের হার কমেছে, বাড়ানোর লক্ষ্যে নয়া কৌশল EC-র ৬০০০ ধাপ পেরিয়ে মাউন্ট তাইশানে উঠতে গলদঘর্ম চিনের মানুষ, ভাইরাল ভিডিয়ো আমন্ত্রণপত্রের সঙ্গে বিশেষ উপহার, কৌশাম্বিকে বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন আদৃত 'বেশি অন্তরঙ্গতা...' মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা সত্যজিতের কালজয়ী সাক্ষাৎকার পূর্ণিমায় ২০২৪-র হনুমান জয়ন্তীতে আকাশে 'পিঙ্ক মুন'! কতক্ষণ পর্যন্ত দেখা যাবে? ফুড SI নিয়োগের পরীক্ষায় প্রশ্নফাঁস, CID তদন্তের নির্দেশ, স্থগিত ফল প্রকাশ, নিয়োগ ‘কংগ্রেস, SP মুসলিমদের জন্য কিছুই করেনি’ ৩ তালাক, হজের প্রসঙ্গ তুলে কটাক্ষ মোদীর ‘‌কোচবিহারে ভোট চুরি করতে গিয়েছিল বিজেপি, ধরা পড়েছে’‌, ভাতার থেকে দাবি মমতার বারবার তলবেও হাজিরা দেননি, ইডির লুক আউট সার্কুলার শাহজাহানের ভাইয়ের বিরুদ্ধে

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.