বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অভিষেকের সভায় যাওয়ার জন্য মানসিক চাপ দিয়েছে TMC, BJPতে যোগ দিয়ে বললেন মিতালি রায়

অভিষেকের সভায় যাওয়ার জন্য মানসিক চাপ দিয়েছে TMC, BJPতে যোগ দিয়ে বললেন মিতালি রায়

বিজেপিতে যোগাদান করছেন ধূপগুড়ির প্রাক্তন তৃণমূল বিধায়ক মিতালি রায়। 

ভোটপ্রচারে আমি বেরোতে চাইনি। কিন্তু অভিষেকের সভায় যোগদান করতে তৃণমূলের তরফে আমাকে মানসিক চাপ দেওয়া হয়েছে। বললেন ধূপগুড়ির প্রাক্তন বিধায়ক মিতালি রায়। 

শনিবার ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মঞ্চে। পরিয়েছিলেন উত্তরীয়। অভিষেকের মুখেও শোনা গিয়েছিল তাঁর প্রশংসা। ধূপগুড়ির প্রাক্তন তৃণমূল বিধায়ক মিতালি রায়ই রবিবার সকালে যোগ দিলেন বিজেপিতে। রাতারাতি তাঁর এই ভোলবদলে রাজ্য রাজনীতিতে ফের শোরগোল শুরু হয়েছে। ওদিকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করে নানা রকম যুক্তি খাড়া করছেন তিনি।

রবিবার সকালে ধূপগুড়ি বিধানসভা উপনির্বাচনের ভোটগ্রহণের ২ দিন আগে বিজেপি কার্যালয়ে গিয়ে দলবদল করেন মিতালি রায়। তিনি বলেন, ‘২০২১ সালে বিধানসভা ভোটে পরাজয়ের পর থেকে তাঁর সঙ্গে যোগাযোগ রাখেনি তৃণমূল। আমি বিধানসভা উপ নির্বাচনের প্রচারে বেরোতে চাইনি। আমি বলেছিলাম, আমাকে আমার মতো থাকতে দিন। তার পরও ভোট বৈতরণী পেরোতে তৃণমূল আমাকে প্রকাশ্যে আসার জন্য মানসিক চাপ দিয়েছে।

তিনি বলেন, রাজনীতিত আমাদের পরিবারের ইতিহাস পুরনো। আমি ছাত্র রাজনীতি থেকে উঠে এসেছিলাম। এর পর সক্রিয়ভাবে কামতাপুর আন্দোলন করেছি। উত্তরবঙ্গের মানুষের প্রতি বঞ্চনা নিয়ে বরাবর সরব হয়েছি। এর পর তৃণমূল আমাকে ওদের দলে যোগদান করিয়ে জেলা মহিলা তৃণমূলের সভানেত্রী করে। আমি যখন তৃণমূলে যোগদান করেছিলাম তখন গোটা জেলায় ১ জন মাত্র তৃণমূলের বিধায়ক ছিলেন। আমাকে এর পর বিধায়কের টিকিট দেয়। ২০১৬ সালে ভোটে জিতে বিধায়ক হয়ে শুধু তৃণমূল কর্মীদের জন্য কাজ করিনি, সবার জন্য কাজ করেছি। কিন্তু ২০২১ সালে বিধানসভা নির্বাচনে হারের পর থেকে দলের তরফে কেউ আমার সঙ্গে যোগাযোগ রাখেনি।

এদিন বিজেপিতে যোগদান করে ‘জয় শ্রী রাম’, ‘হর হর মহাদেব’ ধ্বনী তোলেন মিতালিদেবী। বলেন, আমরা সনাতনী। বিজেপিই পারবে রাজ্যের চেহারা বদলাতে।

মিতালি রায়ের দলবদলে তৃণমূলের প্রতিক্রিয়া, উনি ভালো মনে করেছেন তাই গিয়েছেন। দলের এতে কোনও প্রভাব পড়বে না। উনি এমনিতেও প্রচারে অংশগ্রহণ করেননি। তৃণমূল একটা পরিবার। দল ওনার সঙ্গে যোগাযোগ না রাখলেও ওনাকে দলের সঙ্গে যোগাযোগ রাখতে কে বারণ করেছিল’?

 

বাংলার মুখ খবর

Latest News

শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.