বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Konnagar Murder: সম্পর্কের জের? কোন্নগরে শিশু খুনে গ্রেফতার মা ও তাঁর বান্ধবী

Konnagar Murder: সম্পর্কের জের? কোন্নগরে শিশু খুনে গ্রেফতার মা ও তাঁর বান্ধবী

কোন্নগরে শিশু খুনে গ্রেফতার মা ও তাঁর বন্ধবী

দু’জনে দু’জনের বাড়ি যাতায়াত করত, সেটা তাদের পরিবার জানত। গভীর রাত পর্যন্ত ফোনে গল্প করত।

কোন্নগরে শিশুমৃত্যুর ঘটনা চাঞ্চল্যকর মোড় নিল। এই ঘটনায়  শিশুর মা শান্তা শর্মা ও তার বান্ধবী ইফফাত পারভিনকে গ্রেফতার করেছে পুলিশ। বান্ধবীকে তার ওয়াটগঞ্জ থানার খিদিরপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 শ্রীরামপুর ডিসিপি অর্নব বিশ্বাস উত্তরপাড়া থানায় সাংবাদিক বৈঠক করে জানান, বিয়ের আগে থেকেই দুজনে গভীর বন্ধুত্ব ছিল।  শান্তার বিয়ে হয় ২০১২ সালে। পারভিনের বিয়ে হয় ২০১৮ সালে। তবে মাস খানেকের মধ্যে স্বামীর ঘর ছেড়ে চলে আসে সে।

দু’জনে দু’জনের বাড়ি যাতায়াত করত, সেটা তাদের পরিবার জানত। গভীর রাত পর্যন্ত ফোনে গল্প করত। ঘটনার পরদিন পারভিন শান্তার বাড়ি আসে সমবেদনা জানাতে।

পড়ুন। পারিবারিক অশান্তির জেরে কাকার পরিবারের ৩ জনকে কাটারির কোপ যুবকের

গত ১৬ তারিখ শুক্রবার সন্ধায় খুন করা হয় আট বছরে শ্রেয়াংশুকে। সেই সময় ঘরে জোরে টিভি চলছিল। রক্তাক্ত অবস্থায় তার দেহ উদ্ধার করে আত্মীয়রা। উদ্ধার হয় একটি রক্তাক্ত সবজি কাটার ছুরিও.  ঘটনার পর সেভাবে পরিবর্তন লক্ষ্য করা যায়নি শ্রেয়াংশুর মায়ের। 

পরে দিন শিশুর মাকে দেখা যায় তাদের পোষ্য কুকুর স্যাডোকে বিস্কুট খেতে দিতে। স্যাডো যদিও সেই বিস্কুট খায়নি।

পড়ুন। রোগীর বিল মেটাতে ঋণ নিতে বাধ্য করল শহরের নামী হাসপাতাল! অভিযোগ ঘিরে পদক্ষেপ স্বাস্থ্য নিয়ন্ত্রক কমিশনের

ডিসিপি আরও জানান,ঘটনাস্থল থেকে যে সব তথ্য প্রমাণ মিলেছে তার ভিত্তিতে, ফরেনসিক তদন্তের রিপোর্ট ও ফিঙ্গার প্রিন্ট রিপোর্ট এলাকার সিসি টিভি ফুটেজ দেখে, অভিযুক্তদের জেরা করে নিশ্চিত হওয়া যায় খুনের পিছনে শিশুর মা ও তারা বান্ধবী আছে। তার ভিত্তিতে গ্রেফতার করা হয় দুজনকে। বুধবার দুজনকেই শ্রীরামপুর আদালতে পেশ করা হবে।

শিশুর বাবা পঙ্কজ শর্মা বলেন, আমার স্ত্রী এই ঘটনায় যু্ক্ত বিশ্বাস হচ্ছে না। তবে ও আগেই জানিয়েছিলেন পরিচিত কেউ খুন করেছে। শিশুর মেসোমশাই গৌতম অধিকারী বলেন,দুজনের সম্পর্ক ছিল জানতাম না, অভিযুক্তদের কঠিন শাস্তি চাই।

শিশুর মাকে গ্রেফতারের আগে আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার এক প্রতিবেশী এবং শিশুটির বাবাকেও জিজ্ঞাসাবাদ করা হয়। শেষ পর্যন্ত শিশুটির মা ও তাঁর বান্ধবীর মোবাইল কল লিস্ট দেখে দুজনকে গ্রেফতার করে পুলিশ।

 

 

 

বাংলার মুখ খবর

Latest News

প্রকাশ্যে ক্ষমা চাইতে রাজি রামদেব, পতঞ্জলির মামলায় আজ কী পর্যবেক্ষণ SC-র? ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ডায়েট না করে, ১ মাসে ১ কেজি ওজন কমান! কফির কাপে লাগবে শুধু কয়েক ফোঁটা এই ফলের রস প্রয়াত প্রবীণ কন্নড় অভিনেতা দ্বারাকীশ, বয়স হয়েছিল ৮১ UPSC সিভিল সার্ভিসে প্রথম আদিত্য! চাকরির জন্য কোন ১০১৬ জনের নাম গেল? রইল তালিকা বিবাহ-বার্ষিকীতে স্প্যাগেটি খাচ্ছেন রণবীর-আলিয়া, তাঁদের নুডুলস দুহাতে ধরে রাহা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড শেষ অর্থবর্ষে সর্বোচ্চ রাজস্ব দিয়েছে গার্ডেনরিচ, বিতর্কের মধ্যে খুশি পুরসভায় খাজুরাহো লোকসভা কেন্দ্রে বড় চমক, ফব প্রার্থীকে সমর্থন কংগ্রেস সমাজবাদী পার্টির বুধে রামের নামে সরকারি ছুটি বাংলায়, খোলা থাকবে ব্যাঙ্ক? শেয়ার বাজারে হবে লেনদেন?

Latest IPL News

১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.