বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সদ্যোজাতের গলায় পা দিয়ে শ্বাসরোধ করে খুন করল কিশোরী মা সালেহা
সদ্যজাতের গলায় পা দিয়ে শ্বাসরোধ করে খুন করল মা! (ফাইল ছবি)
সদ্যজাতের গলায় পা দিয়ে শ্বাসরোধ করে খুন করল মা! (ফাইল ছবি)

সদ্যোজাতের গলায় পা দিয়ে শ্বাসরোধ করে খুন করল কিশোরী মা সালেহা

  • অভিযোগ উঠেছে, অভিযুক্ত কিশোরীর বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে সন্তানের জন্ম দেন। ঘটনাটি প্রকাশ্যে আসতেই শিশুটিকে খুন করার সিদ্ধান্ত নিয়ে ফেলে অভিযুক্ত কিশোরী মা

সদ্যোজাতের গলায় পা দিয়ে শ্বাসরোধ করে নৃশংসভাবে খুন করার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে! তারপর সদ্যোজাতের দেহ বাথরুমে ফেলে রাখার অভিযোগ উঠেছে। 

বুধবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বেলডাঙা থানা এলাকার হরেকনগর মোড়ল পাড়ায়। ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই কিশোরীর নাম সালেহা বিবি। অভিযোগ উঠেছে, অভিযুক্ত কিশোরীর বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে সন্তানের জন্ম দেন। ঘটনাটি প্রকাশ্যে আসতেই শিশুটিকে খুন করার সিদ্ধান্ত নিয়ে ফেলে অভিযুক্ত কিশোরী মা। অভিযোগ, প্রথমে গলায় পা দিয়ে শ্বাসরোধ করে সদ্যোজাতকে খুন করা হয়। তারপর দেহটি শৌচালয় লুকিয়ে রেখেছিল অভিযুক্ত ওই কিশোরী।

ঘটনাটি জানাজানি হতেই উত্তেজিত গ্রামবাসীরা ওই কিশোরীর মা জাসমিন বিবিকেও খুঁটির সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করেছে।

ঘটনার খবর পেয়ে বেলডাঙা থানার পুলিশ অভিযুক্ত ওই কিশোরী ও তার মাকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দু'জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পুলিশি জেরায় সদ্যোজাতকে খুন করার কথা স্বীকার করে নেয় অভিযুক্ত কিশোরী। অভিযুক্তদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। আপাতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে অভিযুক্ত কিশোরী ও তার মাকে। কীভাবে মা হয় তার শিশুকে এত নৃশংসভাবে খুন করতে পারল, তা ভেবেই কুলকিনারা খুঁজে পাচ্ছেন না এলাকার বাসিন্দারা। কখন ওই কিশোরী তার শিশুকে খুন করল, এই ঘটনায় তার সঙ্গে কেউ জড়িত আছে কিনা, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

বন্ধ করুন