বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > dengue death: ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু মুর্শিদাবাদের কংগ্রেস নেতার

dengue death: ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু মুর্শিদাবাদের কংগ্রেস নেতার

মহম্মদ জহর (টুইটার)

বেশ কয়েক আগে জ্বর মহম্মদ জহরের। একাধিক চিকিৎসককে দেখানোর পর অবশেষে তাঁর ডেঙ্গি ধরা পড়ে।

ডেঙ্গি আক্রান্ত হয়ে মারা গেলেন এক কংগ্রেস নেতা। সোমবার সকালে মুর্শিদাবাদ জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক মহম্মদ জহরের মৃত্যু হয় কলকাতার একটি সরকারি হাসপাতালে। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ কেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী।

বেশ কয়েক আগে জ্বর মহম্মদ জহরের। একাধিক চিকিৎসককে দেখানোর পর অবশেষে তাঁর ডেঙ্গি ধরা পড়ে। তাঁকে কলকাতায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। সোমবারে ভোরের দিকে তাঁর অবস্থার অবনতি হয়। চিকিৎসকরা জানিয়েছেন, সকাল সাতটা নাগাদ কংগ্রেস নেতা শেষ নিশ্বাস ত্যাগ করেন।

বহরমপুরের এক কংগ্রেস নেতা বলেন, 'এলাকার ডেঙ্গি-আক্রান্ত রোগীদের জন্য তিনি অনলস কাজ করছিলেন মহম্মদ জহর। কিন্তু তিনি নিজেই এই ভেক্টর-বাহিত রোগে সংক্রমিত হন। আজ সকালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।' কংগ্রেসর নেতার পরিবারের সূত্রে জানা গিয়েছে, জহর বহরমপুর পুরসভার বিদ্যুৎ দফতরের কর্মী ছিলেন। মাসদুয়েক আগেই তিনি চাকরি থেকে অবসর নেন।

জেলা কংগ্রেস কার্যালয়ে ইন্দিরা গান্ধীর প্রয়ান দিবস পালন করছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী, সেখানে তিনি এই মৃত্যুর খবর জানিয়ে শোকপ্রকাশ করেন।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের পর অভিনয় ছেড়ে গৃহবধূ হতে চান শ্রীময়ী? কী বলছেন কাঞ্চনের নতুন বউ… চিনকে ঠেকাতে বড় প্রকল্পে কাজ কেন্দ্রের, সেবক–রংপো রেল পথ তৈরিতে জোর এই দিনে হবে বছরের প্রথম সূর্যগ্রহণ, ভুল করেও করবেন না এই কাজ, হবে মারাত্মক ক্ষতি টেস্টে এক বছরে সব থেকে বেশি ছক্কা, সেহওয়াগকে টপকে ভারতীয়দের মধ্যে শীর্ষে যশস্বী- দেখুন সেরা পাঁচের তালিকা পাক সাবমেরিনের ধ্বংসাবশেষ মিলল বঙ্গোপসাগরে, সেটা ডুবিয়েছিল ভারতীয় রণতরী সরকারি কর্মীদের মান ভাঙাতে বড় সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর, বোঝা বাড়বে রাজ্যেরই? বছর বছরে কীভাবে সংসারের মাসিক খরচ বেড়েছে? ১১ বছর পর প্রকাশিত সরকারি রিপোর্ট খেলায় খুশি নন তবে এক পয়েন্টে সন্তুষ্ট, ওড়িশার বিরুদ্ধে ড্র করে বললেন হাবাস বাতের ব্যথায় ক্ষতিকারক এই সব ফল! খেলেই বেড়ে যাবে যন্ত্রণা বাড়ছে না ডিএ, এরই মাঝে আবার রাজ্যে সপ্তম বেতন কমিশন কার্যকর নিয়ে ভাবনা CM-এর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.