বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মিহির গোস্বামীর বাড়িতে নিশীথ, তোলপাড় কোচবিহারের রাজনীতিতে
বৃহস্পতিবার মিহির গোস্বামীর বাড়িতে নিশীথ প্রামাণিক। নিজস্ব চিত্র
বৃহস্পতিবার মিহির গোস্বামীর বাড়িতে নিশীথ প্রামাণিক। নিজস্ব চিত্র

মিহির গোস্বামীর বাড়িতে নিশীথ, তোলপাড় কোচবিহারের রাজনীতিতে

  • অন্যদিকে, সাংবাদিক প্রশ্ন বানের মুখোমুখি হন বিজেপি সাংসদ। তাহলে কি মিহির গোস্বামী বিজেপিতে যোগদান করছেন? জল্পনা বজায় রেখে নিশীথ প্রামাণিক বলেন, মিহির গোস্বামীর মতো বর্ষীয়ান নেতা। তিনি যেকোনও দলের সম্পদ।

বিদ্রোহী তৃণমূল বিধায়ক মিহির গোস্বামীর বাড়িতে বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের হাজির হওয়ায় নতুন জল্পনা শুরু হল কোচবিহারের রাজনীতিতে। যদিও মিহির গোস্বামী এবং নিশীথ প্রামাণিকের দাবি এটি সৌজন্য সাক্ষাৎ। 

 

প্রসঙ্গত, পুজোর মাস খানেক আগে দলের সমস্ত পদ থেকে ইস্তফা দেন কোচবিহার দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী৷ এমনকি সাংবাদিক বৈঠক ডেকে তৃণমূলের পরামর্শদাতা প্রশান্ত কিশোরের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন তিনি৷ যদিও এই সাক্ষাৎকে ঘিরে মিহিরবাবুর দাবি, পুজোর পর বিজয়া করতে যাওয়া বাঙালির রীতি। এতে রাজনৈতিক রং সন্ধান করা ঠিক নয়।

 

অন্যদিকে, সাংবাদিক প্রশ্ন বানের মুখোমুখি হন বিজেপি সাংসদ। তাহলে কি মিহির গোস্বামী বিজেপিতে যোগদান করছেন? জল্পনা বজায় রেখে নিশীথ প্রামাণিক বলেন, মিহির গোস্বামীর মতো বর্ষীয়ান নেতা। তিনি যেকোনও দলের সম্পদ। 

 

এদিকে তৃণমূলের ঘরোয়া সংঘাতে  অবশ্য পরিস্থিতি আরও জটিল হয়েছে। সম্প্রতি মিহির গোস্বামীর সঙ্গে তৃণমূলের বারবার সংঘাতের খবরে আসছে৷ রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, লোকসভা ভোটে উওরবঙ্গে শাসকদকের টালমাটাল পরিস্থিতি। বর্তমানে তৃণমূল বিধায়কদের মধ্যে মিহির গোস্বামীর গ্রহণযোগ্যতা উত্তরবঙ্গের সাধারণ মানুষের কাছে সবচেয়ে বেশি। এই পরিস্থিতিতে উত্তরবঙ্গ থেকে মিহিরবাবু বিজেপিতে যোগদান করলে ২১-এর লড়াই তৃণমূলের কাছে আরও কঠিন হয়ে পড়বে৷

 

বন্ধ করুন