বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের সংখ্যালঘু সেলের রক্তদান শিবিরের মঞ্চে ডিজে বাজিয়ে চটুল নাচ
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

তৃণমূলের সংখ্যালঘু সেলের রক্তদান শিবিরের মঞ্চে ডিজে বাজিয়ে চটুল নাচ

  • তবে এই ঘটনাকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন স্থানীয় তৃণমূল নেতা মাফুজুর রহমান। তিনি বলেন, ‘রক্তদান শিবির শেষ হওয়ার পর মঞ্চে উদ্দাম নাচ শুরু হয়েছে বলে খবর পাই। যারা এই কাজ করেছে তারা আমার অনুমতি নেয়নি।

তৃণমূলের সংখ্যালঘু সেলের রক্তদান শিবিরে ডিজে বাজিয়ে উদ্দাম নাচ। পিছনে ঝুলছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। রবিবার এমনই চিত্র দেখা গেল বারাসতের কদম্বগাছিতে। ঘটনার কথা স্বীকার করলেও একে চক্রান্ত বলে দাবি করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

রবিবার বারাসতের কদম্বগাছিতে ছিল তৃণমূলের সংখ্যালঘু সেলের রক্তদান শিবির। সেই শিবির শেষ হওয়ার পর মঞ্চে তারস্বরে বাজতে থাকে চটুল গান। তার সঙ্গে মঞ্চে নাচতে দেখা যায় স্থানীয় একদল যুবককে। মুহূর্তে এলাকায় ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো। এর পরই তৃণমূলকে আক্রমণ শুরু করে বিজেপি।

তবে এই ঘটনাকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন স্থানীয় তৃণমূল নেতা মাফুজুর রহমান। তিনি বলেন, ‘রক্তদান শিবির শেষ হওয়ার পর মঞ্চে উদ্দাম নাচ শুরু হয়েছে বলে খবর পাই। যারা এই কাজ করেছে তারা আমার অনুমতি নেয়নি। আমি খবর পেয়ে সঙ্গে সঙ্গে এসে গান বন্ধ করাই। এসব তৃণমূলের সংস্কৃতি নয়। যারা এসব করেছে তাদের বিরুদ্ধে পদক্ষেপ করবো।’

বিজেপির পালটা দাবি, ‘এটাই তৃণমূলের সংস্কৃতি। সমাজ সেবার আড়ালে যুবকদের মধ্যে চটুল সংস্কৃতির প্রচার করছে তৃণমূল। রাজ্যে মদের ফোয়ারা চলছে। আর ধরা পড়লে পদক্ষেপ করার কথা বলছে তারা। কোথাও পদক্ষেপ হয়েছে কি?’

বন্ধ করুন