বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ৬ এর বদলে ৮ মার্চ নারী দিবসে বারাসতে মোদীর সভা,থাকবেন সন্দেশখালির মহিলারা

৬ এর বদলে ৮ মার্চ নারী দিবসে বারাসতে মোদীর সভা,থাকবেন সন্দেশখালির মহিলারা

বারাসতে প্রধানমন্ত্রীর সভার দিন বদলের গেল। (HT_PRINT)

শনিবার দিল্লিতে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক হয় শীর্ষনেতাদের। সেই বৈঠকে বারাসতের সভার দিনবদলের জন্য আর্জি জানানো হয়।

বারাসতে প্রধানমন্ত্রীর সভার দিন বদলের গেল। ৬ মার্চ বারাসতের সভা করার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বদলে ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসের দিন হবে সেই সভা। সেই সভা মঞ্চে হাজির করা হতে সন্দেশখালির নির্যাতিতাদের। এমনটাই জানা যাচ্ছে বিজেপি সূত্রে।

শনিবার দিল্লিতে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক হয় শীর্ষনেতাদের। সেই বৈঠকে বারাসতের সভার দিনবদলের জন্য আর্জি জানানো হয়। বলা হয়, আন্তর্জাতিক নারী দিবসের দিন প্রধানমন্ত্রী সভা করুন বারাসতে। তাতে সভার গুরুত্ব আরও বাড়বে। তা ছাড়া ওই দিন মহাশিবরাত্রি। সূত্রের খবর, সে কারণে সভার নাম দেওয়া হয়েছে ‘নারী শক্তি বন্দনা কর্মসূচি’।

সন্দেশখালির উত্তপ্ত পরিস্থিতেই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী। তাই বারাসতে সভার আয়োজন করা হয়েছে। সেই সভা সন্দেশখালিদের নির্যাতিতাদের হাজির করার পরিকল্পনা রয়েছে রাজ্য নেতৃত্বের। তাঁদের মুখেই প্রধানমন্ত্রী শুনবেন সন্দেশখালির পরিস্থিতির কথা। সেই সভাকে আরও তাৎপর্যপূর্ণ করার জন্য নারী দিবসকে বেছে নেওয়ার প্রস্তাব দেন শুভেন্দু-সুকান্তরা। জানা যায় ৮ মার্চ প্রধানমন্ত্রী সময় দিতে পারবেন। এর দিন বদল করে ৬ মার্চের জায়গায় ৮ মার্চ বেছে নেওয়া হয় প্রধানমন্ত্রীর সভার জন্য।

যদি আগে প্রধানমন্ত্রীর সভা নিয়ে বিজেপিকে কটাক্ষ করেছে তৃণমূল। দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, প্রধানমন্ত্রীর সভা পর্যন্ত সন্দেশখালি বিক্ষোভকে জাগিয়ে রাখতে চাইছে বিজেপি। তবে তৃণমূলের এই কটাক্ষকে আমল দিতে চাননা শুভেন্দু-সুকান্তরা।

আরও পডুন। ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল কংগ্রেস, মার্চ মাসেই বিরাট সভার আহ্বান অভিষেকের

আরও পড়ুন। আগামী তিন মাস মন কি বাত অনুষ্ঠানের সম্প্রচার বন্ধ থাকবে’‌, ঘোষণা করলেন মোদী

প্রধানমন্ত্রীর এই সফর নিয়ে শুভেন্দু অধিকারী বলেন, 'বাংলায় প্রধানমন্ত্রীর তিনটি কর্মসূচি রয়েছে। ১ মার্চ আরামবাগে তিনি সভা করবেন। ২ মার্চ কৃষ্ণনগরে তাঁর সভা রয়েছে। ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসের দিন বারাসতে সভা রয়েছে। ওই দিন নারী দিবস আবার মহাশিবরাত্রি রয়েছে। তাই প্রধানমন্ত্রী নারী শক্তি বন্দনা কর্মসূচি পালন করবেন। সে দিন এক লক্ষ মহিলার উপস্থিতিতে হবে সভা হবে। প্রধানমন্ত্রীর কাছে মহিলারা তাদের কথা বলবেন।'

আরও পড়ুন। কেন সন্দেশখালিতে যাননি? জানালেন নুসরত

আরও পড়ুন। জনগর্জনে ডিগবাজি তৃণমূলের, অজিত মাইতিকে নিয়োগের ২৪ ঘণ্টার মধ্যে পদ থেকে সরাল দল

বাংলার মুখ খবর

Latest News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ?

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.