বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident in Bardhaman: ডাম্পারের পিছনে পর পর ধাক্কা মারল চারটি গাড়ি, মৃত ১, চাঞ্চল‍্য বর্ধমানে
দুর্ঘটনাগ্রস্ত লরি। নিজস্ব ছবি

Road accident in Bardhaman: ডাম্পারের পিছনে পর পর ধাক্কা মারল চারটি গাড়ি, মৃত ১, চাঞ্চল‍্য বর্ধমানে

  •  ঘটনায় ডাম্পার চালক এবং খালাসির কোনও আঘাত লাগেনি তবে পিছনে থাকা গাড়িগুলির মধ্যে থাকা এক ব্যক্তির মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন আরও ১ জন। এছাড়াও, বেশ কয়েকজন সামান্য চোট পেয়েছেন। খবর পেয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

ডাম্পারের পিছনে পরপর ধাক্কা মারল চারটি গাড়ি। এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন আরও একজন। ঘটনাটি ঘটেছে আজ ভোর সাড়ে তিনটে নাগাদ। পূর্ব বর্ধমানের বর্ধমান দু'নম্বর জাতীয় সড়কের লাকুর্ডি সারতলা কোড়া পাড়া এলাকায়। এই ঘটনার জেরে ওই রাস্তায় যানজট দেখা দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ডাম্পারটি বর্ধমান থেকে দুর্গাপুরের দিকে যাচ্ছিল। সেই সময় কোড়া পাড়া এলাকায় সজোরে ব্রেক কষে দাঁড়িয়ে যায় ডাম্পারটি। তখনই ডাম্পারের পিছনে থাকা পরপর চারটি গাড়ি এসে ডাম্পারটিকে ধাক্কা মারে। ঘটনায় ডাম্পার চালক এবং খালাসির কোনও আঘাত লাগেনি তবে পিছনে থাকা গাড়িগুলির মধ্যে থাকা এক ব্যক্তির মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন আরও ১ জন। এছাড়াও, বেশ কয়েকজন সামান্য চোট পেয়েছেন। খবর পেয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। স্থানীয় এক বাসিন্দা জানান, ‘আজ ভোরে আমরা বিকট আওয়াজ শুনতে পায়। বাইরে বেরিয়ে এসে দেখি চারটে গাড়ি একসঙ্গে দাঁড়িয়ে রয়েছে। সেখানে গিয়ে দেখি গাড়িগুলি ধাক্কা মেরেছে।’ এই ঘটনার খবর পেয়ে প্রায় আধ ঘণ্টা পর এলাকায় পুলিশ আসে বলে অভিযোগ স্থানীয়দের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘুম এসে যাওয়ায় ডাম্পারটির চালক খালাসিকে ডাম্পার চালানোর চালানোর দায়িত্ব দিয়েছিলেন। এরপর খালাসি ডাম্পার চালানো শুরু করার কিছুক্ষণের মধ্যেই ব্রেক কষেন। আর তাতেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর প্রায় তিন ঘন্টা ধরে যানজট থাকে দু-নম্বর জাতীয় সড়কে। এরপর খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ গিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরিয়ে যানজট নিয়ন্ত্রণ করে।

বন্ধ করুন