বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনায় আক্রান্ত হয়ে পানিহাটির পুর প্রশাসক স্বপন ঘোষের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে পানিহাটির পুর প্রশাসক স্বপন ঘোষের মৃত্যু

পানিহাটির বিদায়ী পুরপ্রধান ও প্রশাসক স্বপন ঘোষ। ছবি সৌজন্য : ফেসবুক

১০ বারের কাউন্সিলর স্বপনবাবু ২০১৫ সালে পানিহাটি পুরসভার পুরপ্রধান হিসেবে নির্বাচিত হন। দীর্ঘদিন ধরে কিডনি সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন বর্ষীয়ান রাজনীতিক স্বপন ঘোষ।

রাজ্যের রাজনৈতিক মহলে ফের করোনার কোপ। বিধাননগরের তৃণমূল কাউন্সিলর সুভাষ বসুর পর এবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল পানিহাটির বিদায়ী পুরপ্রধান ও প্রশাসক স্বপন ঘোষের (‌৬৬)‌। বুধবার তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এলে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার গভীর রাতে তাঁর শারীরিক সমস্যা বাড়তে থাকে। চিকিৎসায় সাড়া দেওয়া বন্ধ করেন। শেষে ভোর ৪টে নাগাদ পরপর দু’‌বার স্ট্রোক হওয়ার পর মৃত্যু হয় তাঁর।

স্বপনবাবুর দাদা বিধানসভার মুখ্য সচেতক ও বিধায়ক নির্মলকান্তি ঘোষ ও তাঁর ছোট ছেলেও সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে তাঁরা এখন সঙ্কটমুক্ত। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে কিডনি সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন বর্ষীয়ান রাজনীতিক স্বপন ঘোষ। ৩ বছর আগে তাঁর কিডনি প্রতিস্থাপনও করা হয়।

১০ বারের কাউন্সিলর স্বপনবাবু ২০১৫ সালে পানিহাটি পুরসভার পুরপ্রধান হিসেবে নির্বাচিত হন। ২০১৯ সালে পুরসভার মেয়াদ শেষ হওয়ার পর থেকে তিনি প্রশাসক পদে নিযুক্ত ছিলেন। এলাকায় মন্টুদা নামে পরিচিত অবিবাহিত স্বপনবাবুর মৃত্যুতে রাজ্য রাজনীতিতে নেমে এসেছে শোকের ছায়া।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.