বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডানকুনি টোল প্লাজার কাছে উদ্ধার হল বন্দুক তৈরির বিপুল পরিমাণ যন্ত্রাংশ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ডানকুনি টোল প্লাজার কাছে উদ্ধার হল বন্দুক তৈরির বিপুল পরিমাণ যন্ত্রাংশ

  • এসটিএফ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে সোমবার টোলপ্লাজার কাছে নির্দিষ্ট একটি বাস থামিয়ে তল্লাশি শুরু করেন আধিকারিকরা।

ডানকুনি টোল প্লাজার কাছে ধানবাদ থেকে কলকাতাগামী বাসে উদ্ধার হল বিপুল আগ্নেয়াস্ত্রের যন্ত্রাংশ। সোমবার পশ্চিমবঙ্গ এসটিএফের অভিযানে আগ্নেয়াস্ত্র তৈরির ৪০টি যন্ত্রাংশ উদ্ধার হয়েছে। সঙ্গে গ্রেফতার করা হয়েছে ৩ জনকে। এর মধ্যে রয়েছেন এক মহিলা।

এসটিএফ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে সোমবার টোলপ্লাজার কাছে নির্দিষ্ট একটি বাস থামিয়ে তল্লাশি শুরু করেন আধিকারিকরা। বাসটি বিহারের ধানবাদ থেকে কলকাতা আসছিল। বাসে একটি ব্যাগ থেকে ৪০টি বন্দুকের যন্ত্রাংশ উদ্ধার হয়। ৭ মিমি ও ৯ মিমি পিস্তলের কাঠামো উদ্ধার করেন আধিকারিকরা। এর পর জানা যায় ব্যাগটি এক দম্পতির। সেই দম্পতি ও তাদের এক সহযোগীকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, উদ্ধার হওয়া সামগ্রী মুঙ্গের থেকে কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছিল। আস্ত বন্দুক নিয়ে যাও বেশি ঝুঁকিপূর্ণ বলে বন্দুকের যন্ত্রাংশ নিয়ে যাচ্ছিল পাচারকারীরা। পরে গন্তব্যে পৌঁছে সেগুলি জুড়ে বন্দুক তৈরি করার পরিকল্পনা ছিল তাদের।

 

বন্ধ করুন