নিহত তরুণী অনিতা।
নিহত তরুণী অনিতা।

ত্রিকোণ প্রেমেই খুন, এগরায় তরুণীর বাক্সবন্দি দেহ উদ্ধারে জাল গোটাচ্ছে পুলিশ

  • তবে খুনের কারণ এখনো স্পষ্ট নয় গোয়েন্দাদের কাছে। তা জানতে মৌসুমী ও তাঁর বাবাকে জেরা করছে পুলিশ।

এগরা – দিঘা রাজ্য সড়কের পাশে ট্রলিব্যাগবন্দি তরুণীর দেহ উদ্ধারে তদন্তের জাল গোটাতে শুরু করল পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, নিহত তরুণীর নাম অনিতা। তিনি ২ সন্তানের জননী। তাঁকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে সৌরভ নামে এক যুবককে। ধৃত পেশায় টোটোচালক। পুলিশের সন্দেহ, এই হত্যাকাণ্ডে যুক্ত সৌরভের স্ত্রী মৌসুমীও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মূলত ত্রিকোণ প্রেমের টানাপোড়েনের জেরেই খুন। নিহত অনিতা দমদমে আয়ার কাজ করতেন। সেইখানেই সৌরভের সঙ্গে পরিচয় তাঁর। দুজনে প্রণয়ে জড়িয়ে পড়লে সন্তানদের নিয়ে স্বামীর ঘর ছাড়েন অনিতা। সৌরভের সঙ্গে বাস শুরু করেন তিনি। কিন্তু সেই সংসারও সুখের হয়নি। কিছুদিন পর সন্তানদের নিয়ে বাপের বাড়িতে চলে যান তিনি। সেখান থেকে ফিরে আসেন স্বামীর কাছে। সেখানেও মন টেকেনি তাঁর। আবার সৌরভের সঙ্গে থাকতে শুরু করেন তিনি।

এরই মধ্যে ২ জনের বনিবনা না হওয়ায় বিবাদ শুরু হয়। অভিযোগ তার জেরেই সৌরভ অনিতাকে তাঁর শ্বশুরবাড়িতে এনে খুন করে। এর পর স্ত্রীর সাহায্যে দেহ ট্রলি ব্যাগে ভরে ফেলে দেন রাস্তার ধারে।

তবে খুনের কারণ এখনো স্পষ্ট নয় গোয়েন্দাদের কাছে। তা জানতে মৌসুমী ও তাঁর বাবাকে জেরা করছে পুলিশ।

গত ৯ মার্চ এগরা – দিঘা রাজ্য সড়কের পাশে উদ্ধার হয় এক তরুণীর ট্রলি ব্যাগ বন্দি দেহ। দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠায় পুলিশ। তদন্তে নামে পুলিশ।


বন্ধ করুন