বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Birbhum: বীরভূমে গৃহবধূর দেহ উদ্ধারের ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগ, ধৃত স্বামী সহ ৩
স্বামীসহ গ্রেফতার ৩। প্রতীকী ছবি

Birbhum: বীরভূমে গৃহবধূর দেহ উদ্ধারের ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগ, ধৃত স্বামী সহ ৩

  • গত ৩০ মে দুবরাজপুর পুরসভার ১৫ নম্বর ওয়ার্ড থেকে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। মৃত গৃহবধূর নাম পূর্ণিমা নায়ক। ঘটনায় অভিযোগ পাওয়ার পরেই তার স্বামী বাবন নায়ক, শ্বশুর সমীর নায়ক এবং শাশুড়ি ইলা নায়ককে গ্রেফতার করেছে পুলিশ।

বীরভূমের দুবরাজপুরে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় তিনজনকে গ্রেফতার করল পুলিশ। গৃহবধূর স্বামী, শ্বশুর এবং শাশুড়িকে আত্মহত্যার প্ররোচনার দায়ে গ্রেফতার করা হয়েছে। গত ৩০ মে দুবরাজপুর পুরসভার ১৫ নম্বর ওয়ার্ড থেকে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। মৃত গৃহবধূর নাম পূর্ণিমা নায়ক। ঘটনায় অভিযোগ পাওয়ার পরেই তার স্বামী বাবন নায়ক, শ্বশুর সমীর নায়ক এবং শাশুড়ি ইলা নায়ককে গ্রেফতার করেছে পুলিশ।

ধৃত বাবনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে মাঝেমধ্যেই তাদের বাড়িতে অশান্তি লেগে থাকত। সেই অশান্তির জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন গৃহবধূ। প্রতিবেশীরা জানিয়েছেন, তাদের বাড়ি থেকে মাঝেমধ্যে চিৎকার-চেঁচামেচি ঝগড়ার আওয়াজ পাওয়া যেত। প্রথমে গৃহবধূর পরিবারের তরফে খুনের দাবি করা হলেও ময়নাতদন্তের রিপোর্টে দেখা যায় আত্মঘাতী হয়েছিলেন ওই গৃহবধূ। এরপর গতকাল দুবরাজপুর থানায় গিয়ে গৃহবধূর স্বামী,শ্বশুর এবং শাশুড়ির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা অভিযোগ দায়ের করেন তার দাদা। অভিযোগ পাওয়ার পরে পুলিশ তিন জনকে গ্রেফতার করে।

আজ তাদের দুবরাজপুর আদালতে তোলা হয়। যদিও ধৃতরা দাবি করেছে, তারা নির্দোষ। গৃহবধূই অশান্তি শুরু করত। ধৃতদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাতে পারে পুলিশ। ঘটনায় গৃহবধূ মায়ের বাড়ির সদস্যরা অভিযুক্তদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। অন্যদিকে, প্রতিবেশীদের দাবি, তারা ওই বাড়ি থেকে চিৎকার-চেঁচামেচি আওয়াজ পেলে ব্যক্তিগত বিবাদ ভেবে তারা তাতে খুব বেশি মাথা ঘামাতেন না। পুরো বিষয়টি খতিয়ে দেখছে দুবরাজপুর থানার পুলিশ।

বন্ধ করুন