বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Barrackpore: স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক! স্বামীকে খুনের চেষ্টার অভিযোগে ধৃত যুবক

Barrackpore: স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক! স্বামীকে খুনের চেষ্টার অভিযোগে ধৃত যুবক

বারাকপুরে ব্যক্তিকে খুনের চেষ্টার অভিযোগ। প্রতীকী ছবি।

বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ সেরে বাড়ি ফিরছিলেন সুরজিত সিং। সেই সময় আচমকায় তাঁর উপর হামলা চালায় দুষ্কৃতীরা। তাঁকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এর ফলে ঘটনাস্থলেই লুকিয়ে পড়েন সুরজিত। তাঁকে রক্তাক্ত অবস্থায় সেখানে পড়ে থাকতে দেখে স্থানীয় কাউন্সিলরকে খবর দেন স্থানীয়রা।

বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে মহিলার। তার জেরে ওই মহিলার স্বামীকে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় বারাকপুর পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বেলিয়াতালি রোডে। আক্রান্ত ব্যক্তির নাম সুরজিত সিং। তাঁকে খুনের চেষ্টার অভিযোগ উঠেছে রবি সিং ওরফে বুচু নামে এক যুবকের বিরুদ্ধে। অভিযোগ পেয়েই তাকে গ্রেফতার করেছে টিটাগর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ সেরে বাড়ি ফিরছিলেন সুরজিত সিং। সেই সময় আচমকায় তাঁর উপর হামলা চালায় দুষ্কৃতীরা। তাঁকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এর ফলে ঘটনাস্থলেই লুকিয়ে পড়েন সুরজিত। তাঁকে রক্তাক্ত অবস্থায় সেখানে পড়ে থাকতে দেখে স্থানীয় কাউন্সিলরকে খবর দেন স্থানীয়রা। পরে খবর দেওয়া হয় পুলিশে। দ্রুত সুরজিতকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বিএন বসু মহকুমা হাসপাতালে। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে রেফার করা হয় আরজিকর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। বর্তমানে সেখানেই তাঁর চিকিৎসা চলছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুরজিতের স্ত্রীর নাম পারমিতা সিং। তাঁর সঙ্গে বিয়ের আগে থেকেই বুচুর সম্পর্ক ছিল। এমনকি বিয়ের পরেও তাঁদের সম্পর্ক চলছিল। সেই সম্পর্কের কথা সম্প্রতি জানতে পেরেছিলেন সুরজিত। তাই নিয়ে তাঁদের মধ্যে কলহ শুরু হয়েছিল। কিছুদিন আগে এ নিয়ে পারমিতাকে বেধড়ক মারধর করে সুরজিত। সেই ক্ষোভেই তাঁর উপর হামলা চালানো হয়েছে বলে অনুমান পুলিশের। যদিও বুচুর দাবি, সুরজিত তাঁকে হুমকি দিয়েছিল। সেই কারণে সে আক্রমণ চালিয়েছে। সে বিবাহিত বহির্ভূত সম্পর্কের কথা অস্বীকার করেছে।

বন্ধ করুন