বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bashirhat: বসিরহাটে BJP-র SP অফিস অভিযানে ধুন্ধুমার, রাস্তার পাশ থেকে উড়ে এল ইট

Bashirhat: বসিরহাটে BJP-র SP অফিস অভিযানে ধুন্ধুমার, রাস্তার পাশ থেকে উড়ে এল ইট

ট্রেনে করে বসিরহাটের পথে সুকান্ত মজুমদার। 

বিজেপির অভিযোগ, শুধু পুলিশের লাঠি নয়, বিজেপি কর্মীদের লক্ষ্য করে রাস্তার পাশের বাড়ির ছাদ থেকে থান ইঁট ছোড়া হয়েছে। পুলিশের লাঠি ও রাস্তার পাশ থেকে ছোড়া ইটে মাথা ফাটে বেশ কয়েকজন বিজেপি কর্মী।

বিজেপির এসপি অফিস অভিযান ঘিরে ধুন্ধুমার বাঁধল বসিরহাটে। এদিন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে ১৪৪ ধারা ভেঙে SP অফিসের দিকে এগোতেই বিজেপি কর্মীদের ওপর লাঠি চালানো শুরু করে পুলিশ। পুলিশের লাঠিতে বেশ কয়েকজন বিজেপি কর্মী অহত হয়েছেন বলে অভিযোগ করেছেন সুকান্তবাবু। এর পর গ্রেফতার বিজেপি কর্মীদের মুক্তির দাবিতে SP অফিসের সামনে অবস্থানে বসেন তিনি।

মঙ্গলবার বসিরহাট SP অফিস অভিযানের ডাক আগেই দিয়েছিল বিজেপি। বিজেপি কর্মীদের রুখতে আগে থেকেই SP অফিস থেকে ৫০০ মিটার দূর পর্যন্ত ১৪৪ ধারা জারি করে রেখেছিল পুলিশ। এদিন সড়ক পথে না গিয়ে লোকাল ট্রেনে করে বসিরহাটে পৌঁছন সুকান্তবাবু। হৃদয়পুর স্টেশন থেকে ট্রেনে ওটেন রাজ্য বিজেপি সভাপতি। তাঁর সঙ্গে ছিলেন জনা ত্রিশেক বিজেপি নেতা ও কর্মী। বসিরহাট স্টেশনে নেমে বাইক মিছিল করে SP অফিসের কাছে পৌঁছন তিনি। সেখান থেকে শুরু হয় কর্মসূচি। একের পর এক ব্যারিকেড ভেঙে এগোতে থাকেন বিজেপি কর্মীরা। অবশেষে তাদের ওপর লাঠি চালায় পুলিশ।

আরও পড়ুন: বাড়িতে ইডি, বড়ঞার অনুপ্রেরণায় কৈখালির বহুতল থেকে মোবাইল ছুড়লেন শেয়ার ব্যবসায়ী

বিজেপির অভিযোগ, শুধু পুলিশের লাঠি নয়, বিজেপি কর্মীদের লক্ষ্য করে রাস্তার পাশের বাড়ির ছাদ থেকে থান ইঁট ছোড়া হয়েছে। পুলিশের লাঠি ও রাস্তার পাশ থেকে ছোড়া ইটে মাথা ফাটে বেশ কয়েকজন বিজেপি কর্মী।

রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘আমাদের বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন। অনেককে গ্রেফতার করা হয়েছে। তাদের মুক্তির দাবিতে আমি SP অফিসের সামনে অবস্থানে বসব।’ এই বলে অবস্থান বিক্ষোভ শুরু করেন তিনি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG: জুরেল শুধু ভারতের নয়, ইংলিশ প্লেয়ারদেরও ক্রাস, নাম জানালেন স্টোকস কী মর্মান্তিক! চাকরি হারানোর আশঙ্কা, চরম পথ বেছে নিলেন পেটিএমের ফিল্ড ম্যানেজার এই হিট গানটি নাকি গাইতেই চাননি পঙ্কজ! শিল্পীর পুরনো গল্প শোনালেন মহেশ ভাট নজর সোশ্যাল মিডিয়ায়, জোর কদমে আইটি সেলে নিয়োগ চলছে তৃণমূলে তুলসী গাছে পিঁপড়ের উপদ্রব? কীরকম মাটিতে পোঁতা উচিত এই গাছ? রইল যত্নের ৫ টিপস চা পাতায় কি ক্ষতিকর রাসায়নিক থাকে?টেনশন করবেন না, বিবৃতি দিয়েছে চা শিল্পের সংগঠন FD করতে গিয়ে ১৩.৫ কোটির প্রতারণার শিকার মহিলা! অভিযুক্ত ব্যাঙ্ক ম্যানেজার বিগ বস খ্যাত ‘ছোট ভাইজান’ আবদু রোজিককে জেরা করল ইডি! কেন সলমন ঘনিষ্ঠকে তলব? অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে মজার কথা ফাঁস করলেন ‘চন্দ্রবিন্দুর’ উপল সন্দেশের বশে স্ত্রীকে কুড়ুলের কোপ দিয়ে খুন করলেন স্বামী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.