বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কাঁকসা খুনের তদন্তে অভিযুক্ত স্বামীকে দিয়ে ঘটনার পুনর্নির্মাণ করালেন তদন্তকারীরা
অভিযুক্ত বিপ্লব পারিয়াদ।
অভিযুক্ত বিপ্লব পারিয়াদ।

কাঁকসা খুনের তদন্তে অভিযুক্ত স্বামীকে দিয়ে ঘটনার পুনর্নির্মাণ করালেন তদন্তকারীরা

  • গোয়েন্দা সূত্রের খবর, বিপ্লব জানিয়েছেন, তাঁদের মধ্যে বিয়ের পর থেকেই বনিবনা হতো না। মর্জিমতো নানা আবদার জুড়তেন স্ত্রী। যা সামলাতে তাঁর প্রাণ ওষ্ঠাগত হয়ে গিয়েছিল।

কাঁকসায় স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার ব্যাঙ্ককর্মী বিপ্লব পারিয়াদকে নিয়ে ঘটনার পুনর্নির্মাণ করল পুলিশ। বুধবার বিপ্লবকে নিয়ে বামুনারার ফ্ল্যাটে যান তদন্তকারীরা। সেখানে কী করে তিনি স্ত্রীকে খুন করেছেন তা অভিনয় করে দেখান বিপ্লব।

যে কোনও অপরাধের তদন্তে অপরাধীকে দিয়ে ঘটনার অভিনয় করে দেখানো অত্যন্ত গুরুত্বপূর্ণ পর্যায়। অনেক ক্ষেত্রে পুলিশের সামনে মনগড়া গল্প বানান অপরাধীরা। যার সঙ্গে বাস্তবের মিল থাকে না। অনেক সময় তথ্য গোপন করলেও ধরা পড়ে যায় তদন্তের এই পর্বে।

তদন্তপ্রক্রিয়ার নিয়ম মেনে বৃহস্পতিবার দুপুরে বিপ্লবকে তাঁর ফ্ল্যাটে নিয়ে যান পুলিশ আধিকারিকরা। তাঁকে দেখতে কৌতুহল ছিল প্রতিবেশী ও এলাকাবাসীদের মধ্যে। ফ্ল্যাটের ভিতরে শোয়ার ঘরে কী করে তিনি স্ত্রী ঈপ্সা প্রিয়দর্শিনীকে খুন করেছিলেন তা একটি পুতুল নিয়ে অভিনয় করে দেখান তিনি।

গোয়েন্দা সূত্রের খবর, বিপ্লব জানিয়েছেন, তাঁদের মধ্যে বিয়ের পর থেকেই বনিবনা হতো না। মর্জিমতো নানা আবদার জুড়তেন স্ত্রী। যা সামলাতে তাঁর প্রাণ ওষ্ঠাগত হয়ে গিয়েছিল। কিন্তু রবিবার এমন কী হল সেদিনই স্ত্রীকে খুন করলেন বিপ্লব?

জেরায় দুর্গাপুরের রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের আধিকারিক জানিয়েছেন, সেদিন কলকাতায় ফ্যাসন ডিজাইনিং পড়তে যাওয়ার বায়না ধরেছিলেন ঈপ্সা। বিপ্লব জানিয়েছেন, স্ত্রীকে শত বোঝালেও বুঝতে চাইতেন না তিনি। তাই নিরুপায় হয়ে খুন করে ফেলেছেন তিনি।

 

বন্ধ করুন