বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দরজা ভাঙতেই মিলল অধ্যাপকের ঝুলন্ত দেহ, ব্যাপক চাঞ্চল্য বাঁকুড়ার মানবাজারে

দরজা ভাঙতেই মিলল অধ্যাপকের ঝুলন্ত দেহ, ব্যাপক চাঞ্চল্য বাঁকুড়ার মানবাজারে

অধ্যাপকের ঝুলন্ত দেহ উদ্ধার।(প্রতীকী ছবি)

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই অধ্যাপকের বাড়ি বাঁকুড়া জেলার হিড়বাঁধ থানার অন্তর্গত চাকাডোবা গ্রামে। তিনি মানবাজারের মধুপুর এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন। শুক্রবার সন্ধ্যা থেকে তাঁর ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল।

বাঁকুড়ার মানবাজারে দরজা বন্ধ ঘর থেকে এক অধ্যাপকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। মৃত অধ্যাপকের নাম তপন মুর্মু (৩৭)। গতকাল সন্ধ্যায় তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত ব্যক্তি পুঞ্চা রামানন্দ সেন্টিনারি কলেজের সাঁওতালি ভাষার আংশিক সময়ের অধ্যাপক ছিলেন। তাঁর ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে করছে পুলিশ। কী কারণে তিনি আত্মঘাতী হয়েছেন তা পুলিশ খতিয়ে দেখছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই অধ্যাপকের বাড়ি বাঁকুড়া জেলার হিড়বাঁধ থানার অন্তর্গত চাকাডোবা গ্রামে। তিনি মানবাজারের মধুপুর এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন। শুক্রবার সন্ধ্যা থেকে তাঁর ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। তবে প্রথমে সে বিষয়টিতে গুরুত্ব দেননি বাড়ির মালিক। পরে অনেক ডাকাডাকি করেও ঘরের দরজা না খোলায় পুলিশে খবর দেন বাড়ির মালিক। এরপর পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ওই অধ্যাপকের দেহ উদ্ধার করে। তাঁকে মানবাজার গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘরের দরজা ভেতর থেকে যেভাবে বন্ধ ছিল তাতে প্রাথমিকভাবে এই ঘটনাকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ।

ইতিমধ্যেই খবর হয়েছে মৃত অধ্যাপকের বাড়িতে। পুলিশ জানিয়েছে সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি জড়িয়ে আত্মঘাতী হয়েছেন ওই অধ্যাপক। তবে কী কারণে তিনি আত্মঘাতী হয়েছেন তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। এ নিয়ে পরিবারের সদস্য এবং প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অধ্যাপকের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে দিন ওই বাড়িতে ভিড় করেন স্থানীয়রা । তবে আত্মহত্যা ছাড়াও এর পিছনে অন্য কারণ রয়েছে কি না তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

TMC ছাত্র পরিষদের ২ গোষ্ঠীর সংঘর্ষ বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে, বন্ধ হল ফেস্ট অগস্ট মাসেই খুলে যেতে চলেছে কালীঘাটের স্কাইওয়াক, সংস্কার শেষের পথে মন্দিরও ইদের জন্য স্পেশাল রান্নাবান্না, বাংলাদেশে গিয়ে বাজার করলেন সুদীপা! চোখে যেন কত প্রেম! ‘ফুলকি’র বছর পূর্তিতে রোম্যান্টিক দিব্যাণী-অভিষেক বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের IND vs CAN, T20 WC 2024 Live: আশঙ্কা সত্যি, ফ্লোরিডায় পিছিয়ে গেল টসের সময় একজন নয়, ফাঁস হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ৫ মায়ের নাম, এরাঁ কারা? ৩ টাকা বাড়ল পেট্রোল-ডিজেলের দাম! DA ও সরকারি প্রকল্প চালানোর জন্য এরকম হল? ‘‌আমলারা মমতার পদক্ষেপের কথা আমাদের জানাচ্ছেন’‌, বিস্ফোরক দাবি করলেন অমিত মালব্য ডাক্তারি প্রবেশিকা রাজ্য করালে পার্থর থেকে বেশি টাকা উদ্ধার হবে ব্রাত্যর বাড়িতে

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.