বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সোনারপুরে ফের রেল অবরোধ

সোনারপুরে ফের রেল অবরোধ

বুধবার সোনারপুরে চলছে রেল অবরোধ। 

বৃহস্পতিবারও একই দাবিতে শুরু হয়েছে অবরোধ। সকাল ৭টা থেকে রেল লাইনে বসে রয়েছেন কয়েক শো নিত্যযাত্রী। যার জেরে আটকে পড়েছে স্টাফ স্পেশ্যাল ট্রেনগুলি।

বুধবারের পর বৃহস্পতিবারও লোকাল ট্রেন চালানোর অভিযোগে সোনারপুর স্টেশনে শুরু হল রেল অবরোধ। এদিনও সোনারপুর স্টেশনে রেল লাইনের ওপর বসে পড়েন কয়েক শো নিত্যযাত্রী। যার জেরে শিয়ালদা দক্ষিণ শাখায় স্টেফ স্পেশ্যাল ট্রেন চলাচল বন্ধ হয়ে গিয়েছে।

লোকাল ট্রেন পরিষেবা শুরুর দাবিতে বুধবার সোনারপুরে রেল অবরোধ করেন কয়েক হাজার নিত্যযাত্রী। তাঁদের দাবি, লোকাল ট্রেন না চলায় বন্ধ রুজিরুটি। সরকার ট্রেন চালানোর অনুমতি না দিলে না খেয়ে মরতে হবে তাঁদের। এই দাবিতে দীর্ঘক্ষণ রেল অবরোধ করেন তাঁরা। পূর্বরেল কর্তৃপক্ষ ও সোনারপুর থানার হস্তক্ষেপে অবরোধ ওঠে। কিন্তু নিজেদের দাবি থেকে সরেননি অবরোধকারীরা।

বৃহস্পতিবারও একই দাবিতে শুরু হয়েছে অবরোধ। সকাল ৭টা থেকে রেল লাইনে বসে রয়েছেন কয়েক শো নিত্যযাত্রী। যার জেরে আটকে পড়েছে স্টাফ স্পেশ্যাল ট্রেনগুলি। অবরোধকারীদের দাবি, স্টাফ স্পেশ্যাল ট্রেনে ওঠার অনুমতি দিতে হবে তাঁদের।

পূর্বরেলের তরফে জানানো হয়েছে, যে কোনও সময় ট্রেন চালাতে তারা তৈরি। তবে সেজন্য দরকার রাজ্য সরকারের ছাড়পত্র। রাজ্য সরকার অনুমতি না দিলে ট্রেন চালানো সম্ভব নয়।

 

বাংলার মুখ খবর

Latest News

প্রকাশ্যে না হলেও মনে মনে আমার মতকেই সমর্থন করেন সুকান্ত, দাবি শুভেন্দু অধিকারীর গম্ভীরের পছন্দেকেই সম্মতি! ৩ বছরের চুক্তিতে নায়ার, যুক্ত হবেন আরও দুই- রিপোর্ট লাথি মেরে বের করে দেওয়ার আগে খেলা ছাড়া উচিত! অবসর প্রসঙ্গে শামিকে বলেছিলেন ধোনি 'সত্যিই অনেকটা সময় লাগে...' হঠাৎ কী নিয়ে এমন লিখলেন ইমন? কেন 'মুক্তিযুদ্ধ কোটা' বিরোধী আন্দোলন বাংলাদেশে? ওপার বাংলায় সংরক্ষণের হিসেব কী? 'সব স্মরণীয়...' বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন পোস্ট অর্জুনের! কী লিখলেন? অজিত আগরকর চাননি, তাই টি২০ অধিনায়ক হওয়া হয়নি হার্দিকের! ফাঁস বড় রহস্য… কলকাতায় সোনার দাম কমার হ্যাটট্রিক, রবিতে শহরে কততে বিকোচ্ছে হলুদ ধাতু? অভিনয়ের পর এবার প্রোমোটারি জগতেও মুখোমুখি স্বস্তিকা-রজতাভ! কী ঘটেছে? ভারী বৃষ্টিতে ভাসবে কলকাতা লাগোয়া একাধিক জেলা, কেমন থাকবে তিলোত্তমার আবহাওয়া?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.