বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পথ দুর্ঘটনার কবলে পড়ল কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর পাইলট কার, আহত চার পুলিশকর্মী

পথ দুর্ঘটনার কবলে পড়ল কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর পাইলট কার, আহত চার পুলিশকর্মী

পথ দুর্ঘটনার কবলে পড়ল কেন্দ্রীয় মন্ত্রী জন বারলার পাইলট কার।

আহতদের মধ্যে রয়েছেন পাইলট অফিসার এএসআই পরিতোষ বর্মণ–সহ চালক, কনস্টেবল, এবং হোমগার্ড। আহতদের আঘাত গুরুতর হওয়ায় ধূপগুড়ি হাসপাতাল থেকে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এই পথ দুর্ঘটনার জেরে সাময়িকভাবে বন্ধ থাকে ৪৮ নম্বর এশিয়ান হাইওয়েতে যান চলাচল। 

আজ, রবিবার ‌বানারহাটে যাওয়ার পথে ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে পড়ল কেন্দ্রীয় মন্ত্রী জন বারলার পাইলট কার। রবিবার সকালে পথ দুর্ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের ঠাকুরপাঠ এলাকায় ৪৮ নম্বর এশিয়ান হাইওয়ের উপরে। এই দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন চারজন পুলিশকর্মী। কেন্দ্রীয় মন্ত্রীর বাড়ি যেতে গিয়ে পথ দুর্ঘটনার কবলে পড়ে পুলিশের পাইলট কার। তার জেরেই আহত হন চারজন পুলিশকর্মী। এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ রবিবার সকালে পথ দুর্ঘটনাটি ঘটে ধূপগুড়ি থানার অন্তর্গত ঠাকুরপাঠ এলাকায়। জলপাইগুড়ি থেকে এক অফিসার–সহ মোট চার পুলিশ কর্মীকে নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী জন বারলার বানারহাটের বাড়িতে যাচ্ছিল পাইলট কারটি। তখন ঠাকুরপাঠ এলাকায় একটি গাড়িকে পাশ কাটিয়ে যাবার সময় ওপর একটি দুধ নিয়ে যাওয়া গাড়িতে সজোরে ধাক্কা মারে। এদিকে দুটি গাড়ি পথ দূর্ঘটনা কবলে পড়ার পর উলটো দিক থেকে আসা আর একটি গাড়িও এসে ধাক্কা মারে। সুতরাং পথ দুর্ঘটনার কবলে পড়ে পরপর তিনটি গাড়ি।

তারপর ঠিক কী ঘটল?‌ এদিকে পুলিশের এসকর্ট কারটি বানারহাটের দিকে যাওয়ার সময় একটি গাড়িকে ওভারটেক করে বলে খবর। তখন গয়েরকাটার দিক থেকে আসা একটি দুধের গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হতেই মারাত্মক জখম হন পুলিশকর্মীরা। তারপর কন্টেনার দুধের গাড়ির পিছনে এসে ধাক্কা মারে। আর তার জেরে দুমড়ে মুচড়ে যায় পুলিশের গাড়ি। এই পথ দূর্ঘটনা আহত পুলিশ কর্মীদের দমকল বাহিনীর কর্মীরা এবং স্থানীয় বাসিন্দারা দ্রুত উদ্ধার করে ধূপগুড়ি হাসপাতালে পৌঁছে দেয়। এই পথ দুর্ঘটনার জেরে রাস্তাঘাটে যানজটের সৃষ্টি হয়। পরে তা স্বাভাবিক হয়।

আরও পড়ুন:‌ ‘‌আরে ও নন্দলাল....‌’‌, সবজির দামবৃদ্ধি নিয়ে মুখ্যমন্ত্রীর ভাষাতেই টুইট–কটাক্ষ শুভেন্দুর

আর কী জানা যাচ্ছে?‌ আহতদের মধ্যে রয়েছেন পাইলট অফিসার এএসআই পরিতোষ বর্মণ–সহ চালক, কনস্টেবল, এবং হোমগার্ড। আহতদের আঘাত গুরুতর হওয়ায় ধূপগুড়ি হাসপাতাল থেকে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এই পথ দুর্ঘটনার জেরে সাময়িকভাবে বন্ধ থাকে ৪৮ নম্বর এশিয়ান হাইওয়েতে যান চলাচল। ধূপগুড়ি থানার পুলিশ এবং ট্রাফিকের ওসি দুর্ঘটনাস্থলে আসেন। এই গাড়িতে করেই কেন্দ্রীয় মন্ত্রী জন বারলাকে আনতে যাচ্ছিলেন তাঁরা। এভাবে পথ দুর্ঘটনা হওয়ায় বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

আচমকা ভেঙে পড়ল শপিং মলের ছাদের একাংশ! দিল্লিতে চাঞ্চল্য শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন 'বাদশাহি এন্ট্রি!', টেস্ট খেলতে ধরমশালায় হেলিকপ্টারে করে এলেন রোহিত সাধ্য়ের মধ্য়ে নার্সিংহোমে চিকিৎসা! কেন্দ্রকে সুপ্রিম নির্দেশ, টেনশন কমবে আমজনতার প্রথম ম্যাচেই পুরনো দলের মুখোমুখি হার্দিক! GT-কে নিয়ে কী ভাবছেন MI অধিনায়ক? সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ করল রাজ্য, সন্দেশখালি সুপ্রিম কোর্টে ‘ভালো থাকার একটাই…’, ‘কচি বউ’ শ্রীময়ীতে মজে কাঞ্চন, কী লিখলেন প্রাক্তন পিঙ্কি? বড় বড় চুল, চোখে মুখে কালি, বন্য-হিংস্র এই লুক ভয় ধরাচ্ছে নেটপাড়ায়, কে ইনি? মোদী আসবেন! সন্তানকে প্রথমবার না দেখেই এয়ারপোর্টে ছুটলেন BJP নেতা, ভাইরাল ভিডিয়ো এখনও বাবার কাছে ৪০টা ফোন আসে… শততম টেস্টে নামার আগে আবেগী অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.