বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল আগরপাড়ায়, একসঙ্গে তিন যুবকের মৃত্যু ‌ঘটনাস্থলেই

ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল আগরপাড়ায়, একসঙ্গে তিন যুবকের মৃত্যু ‌ঘটনাস্থলেই

পথ দুর্ঘটনা ঘটল আগরপাড়ায়।

পিকআপ ভ্যানই নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইকে ধাক্কা মারলে তিনজন ছিটকে পড়ে যান রাস্তায়। তখন রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এগিয়ে আসেন স্থানীয়রা এবং পুলিশে খবর দেওয়া হয়। এই পরিস্থিতি দেখে পিকআপ ভ্যান পালিয়ে যায়। রাস্তা রক্তে ভেসে যায়। তখন দমকলকর্মীরা সেই রক্ত ধুয়ে দেন। এই পথ দুর্ঘটনায় আতঙ্ক তৈরি হয়েছে।

আজ, রবিবাসরীয় সকালে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল আগরপাড়ায়। আর এই পথ দুর্ঘটনায় একসঙ্গে তিনজনের মৃত্যু হল। যা নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে আগরপাড়া এলাকায়। পিকআপ ভ্যানের সঙ্গে মোটরবাইকের ধাক্কা লাগতেই এমন মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় মানুষজন এই পথ দুর্ঘটনা দেখে এগিয়ে আসেন এবং পুলিশে খবর দেন। কেন এমন পথ দুর্ঘটনা ঘটল?‌ তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা। এখানের সিগন্যালিং ব্যবস্থা সঠিক নয় বলে তাংদের অভিযোগ।

ঠিক কী ঘটেছে আগরপাড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, আজ বিটি রোডের উপর একটি পিকআপ ভ্যানের সঙ্গে মোটরবাইকের সজোরে ধাক্কা লাগে। ওই মোটরবাইকে তিনজন চেপে যাচ্ছিলেন। মোটরবাইকটি ডানলপের দিক থেকে ব্যারাকপুরের দিকে যাচ্ছিল। তখনই মাঝপথে এমন পথ দুর্ঘটনা ঘটে। তিনজনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। তবে এই তিনজনের কারও মাথায় হেলমেট ছিল না বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। ফলে মর্মান্তিক ঘটনা ঘটে গিয়েছে। আর এই পথ দুর্ঘটনার পর পিকআপ ভ্যান সেখান থেকে চম্পট দিয়েছে। পুলিশ ঘাতক পিকআপ ভ্যানের তল্লাশি শুরু করেছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, এই পথ দুর্ঘটনা ঘটেছে পানিহাটি তেতুলতলা মোড়ের কাছে। সেখানে দমকল অফিসের সামনে মোটরবাইককে ধাক্কা মারে একটি পিকআপ ভ্যান। সেটির গতি বেশি থাকায় রাস্তায় ছিটকে পড়েন তিনজন যুবক। আর রাস্তা রক্তে ভেসে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহগুলি উদ্ধার করে হাসপাতালে পাঠালে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই মৃত তিনজনের নাম, পরিচয় এখনও জানা যায়নি। খড়দা থানার পুলিশ তারপর এই দেহগুলিকে তুলে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে আরও কিছু তথ্য মিলবে। ওই পিকআপ ভ্যানের খোঁজ করা শুরু হয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ এই পথ দুর্ঘটনার কয়েকজন প্রত্যক্ষদর্শীর সঙ্গে পুলিশ কথা বলেছেন। তাঁরা পুলিশকে জানান, মোটরবাইকটি দ্রুতগতিতে আসছিল। তবে নিয়ন্ত্রণে ছিল। কিন্তু পিকআপ ভ্যানই নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইকে ধাক্কা মারলে তিনজন ছিটকে পড়ে যান রাস্তায়। তখন রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এগিয়ে আসেন স্থানীয়রা এবং পুলিশে খবর দেওয়া হয়। এই পরিস্থিতি দেখে পিকআপ ভ্যান পালিয়ে যায়। গোটা রাস্তা রক্তে ভেসে যায়। তখন দমকলকর্মীরা সেই রক্ত ধুয়ে দেন। এই পথ দুর্ঘটনায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের KKR vs SRH: ৫৭বল বাকি থাকতে ৮উইকেটে জিত- IPL Final-এ সবচেয়ে বড় জয়ের নজির KKR-এর Dream Science: স্বপ্নে বানর দেখা শুভ না অশুভ ছেলেদের কোলে নিয়ে পার্টিতে শ্রেয়া-সুনিধি-নীতি! ৩ গায়িকা মাম্মা কোথায় গিয়েছিলেন দিঘায় ফুঁসছে সমুদ্র, তাও সামনে গিয়ে বীরত্ব দেখানোর চেষ্টা, তাড়াল পুলিশ সিংহাসনে অভিষেক, সব থেকে বেশি ছক্কা হাঁকানোয় সেরা দশে রয়েছেন কোহলি-নারিন-দুবে আজ সকালেই ১১৭ লোকাল ট্রেন বাতিল! ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত শিয়ালদা লাইন, রইল তালিকা ওজন কমবে সময়ের আগে, মুলো খান এইভাবেই! জেনে নিন এর সব স্বাস্থ্য উপকারিতাও IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো

Latest IPL News

আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু শাহরুখের KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়! চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.