বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Vande Bharat: মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায়

Vande Bharat: মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায়

মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল ইট, ফিরল আতঙ্ক, ফাটল জানলায়। (HT File Photo) (HT_PRINT)

Vande Bharat: এর আগেও বন্দে ভারতকে লক্ষ্য করে একাধিকবার পাথর ছোড়া হয়েছিল। মাঝে তা বন্ধ হয়ে গিয়েছিল। বাড়ানো হয়ছিল নজরদারিও।

ফের বন্দে ভারতকে লক্ষ্য করে পাথর ছোড়ার হল। পাথরের আঘাতে ফাটল ধরেছে জানলার কাঁচে। কে বা কারা পাথর ছুড়ল তা জানা যায়নি। তবে এই ঘটনায় আতঙ্কিত যাত্রীরা। এর আগেও বন্দে ভারতকে লক্ষ্য করে একাধিকবার পাথর ছোড়া হয়েছিল। মাঝে তা বন্ধ হয়ে গিয়েছিল। বাড়ানো হয়ছিল নজরদারিও। কিন্তু ফের পাথার ছোড়ার ঘটনায় নতুন করতে কপাল ভাঁজ পড়েছে কর্তৃপক্ষের।

রেল সূত্রে খবর, হাওড়া থেকে নিউ জলপাইগুড়ির উদ্দেশে রওনা দিয়েছিল বন্দে ভারত এক্সপ্রেস। ট্নেন মালদা স্টেশন ছাড়ার কিছুক্ষণ পর হঠাৎ উড়ে আসে একটি ইট। সেটি সটান গিয়ে লাগে জানলার কাঁচে। সেই সময় জানলার ধারে এক মহিলা ও দুই শিশু বসেছিল। সি এইট কোচে গিয়ে ইটটি লেগেছে। 

আরও পড়ুন। শিয়ালদায় প্ল্য়াটফর্ম সম্প্রসারণ এই মাসেই, সব ট্রেন ১২ বগির কবে থেকে?

আহত হয়নি কেউ

এই ঘটনায় কেউ আহত হননি। ট্রেনের ভিতরে থাকা এক যাত্রী টিভি নাইন বাংলাকে বলেন, 'হঠাৎ একটি পাথর এসে জানলায় লাগে। কে ছুড়ল আমরা বুঝতে পারিনি। কোথা থেকে এল তাও বোঝা যায়নি। জানলার কাঁচে ভালই ফাটল ধরেছে। আমরা আতঙ্কিত।'

আরও পড়ুন। সিকিমে কবে পৌঁছবে ট্রেন? লক্ষ্যে পৌঁছতে বাকি আর ৪ ‘রান’, হাতে ওভার বাকি কত?

আরও পড়ুন। ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার

ফের ফিরল আতঙ্ক

রাজ্য বন্দে ভারত চালু হওয়ার পর থেকে ট্রেন লক্ষ্য করে পাথর ছোড়ার ঘটনা একাধিকবার ঘটেছে। প্রথমবার দক্ষিণ দিনাজপুরের সামসির কুমারগঞ্জে ট্রেন লক্ষ করে পাথর ছোড়া হয়। তার কিছুদিন পর বিহারের কিষাণগঞ্জ পেরিয়ে আসার সময়ও বন্দে ভারত লক্ষ্য করে পাথর ছোড়া হয়। ওই ঘটনায় ৩ নাবালককে গ্রেফতারও করা হয়। আবারও সেই ঘটনার পুনরাবৃত্তি রেল কর্তৃপক্ষের কাছে উদ্বেগের কারণ হয়ে দাঁডাল।

তবে এই পাথর ছোড়ার ঘটনায় রেল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে  রেল সূত্রে জানা গিয়েছে, ফের এমন কোনও ঘটনা যাতে না ঘটে তার জন্য মালদা স্টেশনের পর থেকে নজরদারির পরিকল্পনা করা হচ্ছে। 

আরও পড়ুন। তিন ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করল কলকাতা পুরসভা, গার্ডেনরিচ বিপর্যয়ের জের

আরও পড়ুন। রাজ্যবাসীর মঙ্গল কামনায় কালীঘাট মন্দিরে মুখ্যমন্ত্রী, নববর্ষের প্রাক্কালে দিলেন পুজো

বাংলার মুখ খবর

Latest News

দ্বিতীয়বার কমলা টুপি জিততে চলেছেন বিরাট, জমে উঠেছে পার্পেল ক্যাপের রেস কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল Lok Sabha Election LIVE: আজ UP-বিহার-ঝাড়খণ্ড-ওড়িশায় ভোট, জোড় লড়াই দিল্লিতে বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল WB Lok Sabha Vote LIVE: অভিজিৎ থেকে দেব, ৮ আসনে আজ প্রেস্টিজ ফাইট BJP-TMC'র ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য ফিরছে? ২৫ মের রাশিফলে দেখে নিন

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.