বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sarada scam: বেল বন্ডের টাকা জোগাড় করতে পারেননি সুদীপ্ত, আদালতে মিলল না জামিন

Sarada scam: বেল বন্ডের টাকা জোগাড় করতে পারেননি সুদীপ্ত, আদালতে মিলল না জামিন

সারদা গোষ্ঠীর কর্ণধার সুদীপ্ত সেন। ফাইল ছবি

তিনি আদালতকে জানান, বর্তমানে আর্থিকভাবে তিনি এতটাই বিপর্যস্ত যে তাঁর পক্ষে বেল বন্ড জমা করার টাকা নেই। তাই তিনি ব্যক্তিগত রিলিজ বন্ডে আদালতের কাছে জামিন চান। কিন্তু, আদালত জানিয়ে দেয় যেহেতু নির্দেশ দেওয়া হয়ে গিয়েছে তাই তাঁকে জামিনদার জোগাড় করে জামিন নিতে হবে।

বেল বন্ড জমা দিতে না পারায় জামিন পেলেন না সারদা কর্তা সুদীপ্ত সেন। শ্রীরামপুর আদালতে তাঁর বিরুদ্ধে আর্থিক তছরুপের দুটি মামলা চলছে। সেই মামলাতে ব্যক্তিগতভাবে তিনি আদালতে হাজির হয়ে জামিয়ার আবেদন জানিয়েছিলেন। আদালত তাঁকে বেল বন্ড জমা দিয়ে জামিন নিতে বলেছিল। কিন্তু, বেল বন্ড জমা করতে না পারায় বুধবার ফের তাঁর জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। আদালত নির্দেশ দিয়েছে যে জামিনদার জোগাড় করে তাঁকে জানিয়ে নিতে হবে। ১৪ দিন পর ফের আদালতে সুদীপ সেনকে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এই সময়ের মধ্যে তাঁকে জামিনদার জোগাড় করতে হবে।

গতকাল আদালতে হাজির হয়ে বেল বন্ড জমা দিতে না পারার কারণ জানান। তিনি আদালতকে জানান, বর্তমানে আর্থিকভাবে তিনি এতটাই বিপর্যস্ত যে তাঁর পক্ষে বেল বন্ড জমা করার টাকা নেই। তাই তিনি ব্যক্তিগত রিলিজ বন্ডে আদালতের কাছে জামিন চান। কিন্তু, আদালত জানিয়ে দেয় যেহেতু নির্দেশ দেওয়া হয়ে গিয়েছে তাই তাঁকে জামিনদার জোগাড় করে জামিন নিতে হবে। ফলে সে ক্ষেত্রে সুদীপ্ত জামিনদার জোগাড় না করতে পারলে তাঁর জামিন হবে কি না তা নিয়ে উঠছে প্রশ্ন।

সুদীপ্তর আইনজীবী জয়দীপ মুখোপাধ্যায় জানান, ১৪ দিন আগে সুদীপ্ত সেনকে দুটি মামলাতে জামিন দেয় আদালত। তবে তিনি আর্থিকভাবে সমস্যায় থাকার ফলে বেল বন্ডের টাকা জোগাড় করতে পারেননি। তাই তিনি ব্যক্তিগত রিলিজ বন্ডে জামিনের আবেদন জানান। তিনি জানান, অন্যান্য কোর্টে ব্যক্তিগত রিলিজ বন্ডে তাঁর জামিন মঞ্জুর করা হয়েছে। তাই এই কোর্টেও তাঁর জামিন মঞ্জুর করা হোক। কিন্তু, বিচারক জানিয়ে দেন যেহেতু নির্দেশ দেওয়া হয়ে গিয়েছে তাই তাঁকে জামিনদার জোগাড় করতেই হবে।

সাধারণত আদালতে ঢোকা বা বেরোনোর সময় সুদীপ্ত সেনকে প্রায়ই সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে দেখা যায়। তবে এদিন সাংবাদিকদের সব প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে যান। তিনি যে মানসিকভাবে ভেঙে পড়েছেন তা এই দিন তাঁর চোখেমুখ দেখে স্পষ্ট বোঝা যায়।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার হাজারো ব্যস্ততা, তার মাঝেই ছোট্ট রাহার সঙ্গে খেলায় মাতলেন হবু বর অনন্ত! মঙ্গলবার পদ ছাড়বেন ‘ভগবান’, হতাশ চাকরিপ্রার্থীরা? কী বলছেন? যাওয়ার আগে ওরির কানে কী বললেন রিহানা? ‘ওকেও সঙ্গে করে নিয়ে যাও’, বলছেন নেটিজেনরা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মীদের আন্দোলনের জেরে আটকে গেল বেতন 'ঔদ্ধত্য' ছেড়ে রোহিতের মন জয়ের চেষ্টা হার্দিকের? IPL-র আগে খুললেন মুখ অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন WBPSC-তে টেকনিক্যাল অফিসার পদে বিপুল নিয়োগ, আবেদন শুরু ১২ মার্চ থেকে লরির ধাক্কায় উলটে গেল দাঁড়িয়ে থাকা বাস, মৃত্যু যাত্রীর, আহত শিশুসহ ৩০ ব্যাঙ্কে ঢুকে তৃণমূল নেতার দাদাগিরি, ম্যানেজারকে ডাম্পার দিয়ে পিষে মারার হুমকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.