বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ক্ষমতায় এলে ১০ বছরে কেন্দ্রের সমহারে ডিএ: সুকান্ত মজুমদার

ক্ষমতায় এলে ১০ বছরে কেন্দ্রের সমহারে ডিএ: সুকান্ত মজুমদার

সুকান্ত মজুমদার (ফাইল ছবি)

বিজেপির সরকার ক্ষমতায় আসবে। আমরা ১০ বছরের মধ্যে কেন্দ্রীয় হারের সঙ্গে সমান হারে ডিএ দেব। একবারে তো দেওয়া সম্ভব নয়। অল্প অল্প করে ঘাটতি পূরণ করে আমরা ১০ বছরে কেন্দ্রের সমহারে ডিএ দেব’।

ক্ষমতায় এলে ১০ বছরে কেন্দ্রের সঙ্গে রাজ্যের DA-র ঘাটতি পূরণ করবে বিজেপি সরকার। সোমবার হাওড়ার উলুবেড়িয়ায় একথা বলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

সুকান্তবাবু বলেন, ‘আমরা এই ডিএ আন্দোলনের প্রতি পূর্ণ সমর্থন জানিয়েছি। তাদের প্রতি আমাদের সমর্থন আছে। কিন্তু আমরা জানি এই সরকার থাকতে তারা ডিএ পাবেন না। এই সরকারের পকেটে পয়সা নেই। মেলা খেলা দানধ্যান করে সব পয়সা শেষ। বিজেপির সরকার ক্ষমতায় আসবে। আমরা ১০ বছরের মধ্যে কেন্দ্রীয় হারের সঙ্গে সমান হারে ডিএ দেব। একবারে তো দেওয়া সম্ভব নয়। অল্প অল্প করে ঘাটতি পূরণ করে আমরা ১০ বছরে কেন্দ্রের সমহারে ডিএ দেব’।

এদিন পার্থ চট্টোপাধ্যায়কে কটাক্ষ করে সুকান্তবাবু বলেন, ওনার রাজনৈতিক জীবন শেষ। দল ওনাকে ঝেড়ে ফেলেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে ভালো কথা বলে আর লাভ নেই। ওনাকে ৪ – ৫ বছর জেলে থাকার প্রস্তুতি নিতে বলুন। জেল থেকে বেরিয়ে ওনার আর নড়াচড়া করার ক্ষমতা থাকবে না।

এদিন তৃণমূল নেতা সওকত মোল্লাকে আক্রমণ করে সুকান্তবাবু বলেন, ওনার যে কোনও সময় ডাক পড়তে পারে। তৃণমূলের সব নেতাদের একই অবস্থা হবে, থালা, বাটি, কম্বল, জেলখানাই সম্বল।

 

বন্ধ করুন