বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আলিপুরদুয়ারে পুড়ল দলত্যাগী বিধায়ক সুমন কাঞ্জিলালের কুশপুতুল

আলিপুরদুয়ারে পুড়ল দলত্যাগী বিধায়ক সুমন কাঞ্জিলালের কুশপুতুল

সুমন কাঞ্জিলালের কুশপুতুল পোড়াচ্ছেন বিজেপি কর্মীরা।

মিছিলের সামনে ছিল কালো অক্ষরে বড় বড় করে ‘গদ্দার’ লেখা ব্যানার। মিছিল থেকে সুমন কাঞ্জিলালের বিরুদ্ধে স্লোগান ওঠে। এর পর বিধায়কের কুশপুতুল দাহ করেন তাঁরা।

বিধায়ক সুমন কাঞ্জিলালের দলত্যাগে প্রতিবাদে তাঁক কুশপুতুল পোড়ালেন দলীয় কর্মীরা। সোমবার বিকেলে আলিপুরদুয়ারে ‘গদ্দার’ লিখে মিছিল করেন দলের সমর্থকরা। সঙ্গে ছিল বিধায়কের ছবির ওপর লাল চিকে চিহ্ন দেওয়া প্ল্যাকার্ড।

রবিবার সন্ধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগদান করেন আলিপুরদুয়ারের বিধায়ক। এর পর তিনি দাবি করেন, জনপ্রতিনিধি হিসাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন তিনি। যদিও সেই তত্ত্ব মানতে নারাজ আলিপুরদুয়ারের বিজেপি কর্মীরা। সোমবার বিকেলে শহরে বিশাল মিছিল করেন তাঁরা।

মিছিলের সামনে ছিল কালো অক্ষরে বড় বড় করে ‘গদ্দার’ লেখা ব্যানার। মিছিল থেকে সুমন কাঞ্জিলালের বিরুদ্ধে স্লোগান ওঠে। এর পর বিধায়কের কুশপুতুল দাহ করেন তাঁরা।

বিধায়কের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে এক দলীয় কর্মী বলেন, ‘আমাদের আবেগ ব্যবহার করে সুমন কাঞ্জিলাল বিধায়ক হয়েছেন। উনি বিধায়ক পদ ছেড়ে গেলে কিছু বলার ছিল না। কিন্তু যে ভাবে উনি দলবদল করেছেন তাতে ওকে গদ্দার বললেও কম বলা হয়।’ তাঁর দাবি, বিজেপিতে থেকে করে খেতে পারছিলেন না সুমন। তাই তৃণমূলে নাম লিখিয়েছেন তিনি। আগামী নির্বাচনে এর জবাব দেবে জনতা।

বাংলার মুখ খবর

Latest News

রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন? মুকেশকে পাশে রেখে শাহরুখের গলা জড়িয়ে উত্তাল নাচ নীতা আম্বানির MI New York বনাম Texas Super Kings ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্তের বরযাত্রীতে নীতা আম্বানির সঙ্গে ভাংরা নাচলেন শাহরুখ-সলমন! শাড়িতে বাজিমাত ক্যাটরিনা-আলিয়ার! অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলেব কেমন সাজলেন? ‘জেরা করতে গ্রেফতারি! এটার কোনও ভিত্তি নেই,’ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন আদালতের রায়ের পর Paris Olympics-এ যাচ্ছেন কলকাতার অনুষ, IOA-কে নাম পাঠাল EFI বউ-মেয়ে নিয়ে আম্বানির ছেলের বিয়েতে মাহি, যুজি-কেএলরা জুটিতে, এলেন না রোহিত শর্মা 'একটা গোটা দেশের জিডিপির সমান...' ইশার বিরাটাকার গোলাপি হীরের নেকলেস দেখেছেন? কত সাইনাকে নিয়ে রসিকতা, পরে চাপের মুখে পোস্ট ডিলিট করলেন KKR তারকা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.