বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ত্রিপল চুরির তদন্তে রাজ্য পুলিশের নোটিশ নিলেন না শুভেন্দুর নিরাপত্তারক্ষীরা
শুভেন্দু অধিকারী।
শুভেন্দু অধিকারী।

ত্রিপল চুরির তদন্তে রাজ্য পুলিশের নোটিশ নিলেন না শুভেন্দুর নিরাপত্তারক্ষীরা

  • অভিযোগ দিন কয়েক আগে কাঁথি পুরসভার পুরনো ভবনের গোডাউন থেকে ত্রিপল বার করছিলেন সৌমেন্দু অধিকারী। তখন তা দেখে ফেলেন পুরসভার এক কর্মী।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে ত্রিপল চুরির অভিযোগের তদন্তে রাজ্য পুলিশের নোটিশ গ্রহণ করলেন না শুভেন্দুবাবুর কেন্দ্রীয় দেহরক্ষীরা। সোমবার শুভেন্দু অধিকারীর দেহরক্ষীদের তদন্তে সহযোগিতা করার জন্য নোটিশ দিতে যান রাজ্য পুলিশের আধিকারিকরা। কিন্তু তাঁরা স্পষ্ট জানান, কেন্দ্রের অধীনে কর্মরত হওয়ায় রাজ্য পুলিশের নোটিশ গ্রহণে বাধ্য নন তাঁরা। 

অভিযোগ দিন কয়েক আগে কাঁথি পুরসভার পুরনো ভবনের গোডাউন থেকে ত্রিপল বার করছিলেন সৌমেন্দু অধিকারী। তখন তা দেখে ফেলেন পুরসভার এক কর্মী। খবর দেন পুরসভার মুখ্য প্রশাসক সিদ্ধার্থ মাইতিকে। তিনি ঘটনাস্থলে যান। এর পরই সৌমেন্দু ও শুভেন্দুর বিরুদ্ধে ত্রিপল চুরির অভিযোগ দায়ের হয়। 

তদন্তকারীদের দাবি, ঘটনাস্থলে হাজির ছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। তদন্তের স্বার্থে তাই তাঁদের জবানবন্দি নেওয়া প্রয়োজন। সেজন্য সোমবার তাঁদের নোটিশ দিতে যান রাজ্য পুলিশের আধিকারিকরা। কিন্তু কেন্দ্রীয় জওয়ানরা সেই নোটিশ গ্রহণ করেননি। এর পর CRPF-এর সদর দফতরে নোটিশ পাঠাতে উদ্যোগী হয়েছেন তাঁরা। 

ছেলেদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন কাঁথির সাংসদ শিশির অধিকারী। তিনি জানিয়েছেন, ৫ লক্ষ টাকার ত্রিপল চুরির অভিযোগ আনা হয়েছে। এতেই স্পষ্ট রাজনৈতিক প্রতিহিংসা থেকে শুভেন্দু ও সৌমেন্দুবাবুকে হেনস্থা করার চেষ্টা করছে রাজ্য সরকার।

 

বন্ধ করুন