বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুলিশি বাধা পেরিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা হলেন শুভেন্দু

পুলিশি বাধা পেরিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা হলেন শুভেন্দু

রবিবার তমলুকের রাধামণিতে শুভেন্দু অধিকারীর গাড়ি আটকায় পুলিশ।

শুভেন্দুবাবু যে পথ দিয়ে কলকাতায় আসবেন তার ধারেই ২ দিন ধরে চলেছে তাণ্ডব। পোড়ানো হয়েছে বিজেপির একের পর এক পার্টি অফিস। আক্রান্ত হয়েছেন বহু বিজেপি কর্মী।

তমলুকের রাধামণি মোড়ে পুলিশি বাধা পেরিয়ে অবশেষে কলকাতার পথে যাত্রা করলেন শুভেন্দু অধিকারী। এদিন বাধার মুখে পড়তেই পুলিশের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান শুভেন্দু। অবশেষে হাওড়া গ্রামীণ এলাকায় কোথাও না দাঁড়ানোর শর্তে তাঁকে কলকাতার দিকে যাত্রা করতে দিয়েছে পুলিশ।

এদিন দীর্ঘ দড়িটানাটানির পর অবশেষে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে অবরোধমুক্ত করে পুলিশ। বেলা ১টা নাগাদ তাঁর কনভয় আটকান পুলিশকর্মীরা। এর পর একদফা বাগবিতণ্ডা চলে দুপক্ষের। কিন্তু পুলিশ বাধা সরাতে রাজি না হওয়ায় মুখ্যসচিবকে পরিস্থিতির কথা জানিয়ে ইমেল করেন তিনি। এর পর শীর্ষমহলের নির্দেশে বাধা সরিয়ে নেন পুলিশ আধিকারিকরা। 

শুভেন্দুবাবু বলেন, আমাকে বলেছিল মুচলেকা দিতে। লিখতে হবে, আমি হাওড়া গ্রামীণে কোথাও ঢুকব না। আমি মুচলেকা দিইনি। শুধুমাত্র বলেছি, আমি ১৪৪ ধারা ভাঙব না। 

বলে রাখি, শুভেন্দুবাবু যে পথ দিয়ে কলকাতায় আসবেন তার ধারেই ২ দিন ধরে চলেছে তাণ্ডব। পোড়ানো হয়েছে বিজেপির একের পর এক পার্টি অফিস। আক্রান্ত হয়েছেন বহু বিজেপি কর্মী।

পুলিশের দাবি, শুভেন্দু অধিকারী সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন তিনি হাওড়া গ্রামীণে যেতে চান। তাই তাঁকে বাধা দেওয়া হয়েছিল। ওখানে ১৪৪ ধারা জারি রয়েছে। এর পর উনি জানান কলকাতায় কর্মসূচি রয়েছে তাঁর। তার পর আমরা তাঁকে যাওয়ার অনুমতি দিয়েছি। ৩টি গাড়ির কনভয় নিয়ে যেতে হবে তাঁকে।

ওদিকে শুভেন্দুবাবুকে বাধা দেওয়ার প্রতিবাদে রাধামণি মোড়ের কাছেই অবস্থানে বসেন বিজেপি বিধায়ক শংকর ঘোষ ও মনোজ টিগ্গা। শংকরবাবু বলেন, ‘দুষ্কৃতীরা এখন রাজ্যকে নিয়ন্ত্রণ করছে। পুলিশ বেআইনিভাবে বিরোধী দলনেতাকে বাধা দিচ্ছে। যতক্ষণ না শুভেন্দুবাবুকে যেতে দেওয়া হবে ততক্ষণ আমাদের ধরনা চলবে।’

 

বাংলার মুখ খবর

Latest News

এবার পুরো উলটো দিকে শনিদেব! সমস্যা নয়, তাঁর আশীর্বাদে জীবন সুন্দর হতে পারে আপনার নিখোঁজ বাংলাদেশি সাংসদের দেহ উদ্ধার নিউটাউনে, মৃত্যুর কারণ ঘিরে চরমে রহস্য শ্লীলতাহানি কাণ্ডে থানায় হাজিরা রাজভবন কর্মীদের, বয়ানে বিস্ফোরক দাবি ৩ জনের ওরাং ওটাংয়ের এত বুদ্ধি! আহত হলে নিজেই চিকিৎসা করে, ডাক্তারও এমন পদ্ধতি জানেন না শিলিগুড়ি রামকৃষ্ণ মিশনে হামলার ৩ দিন পর গ্রেফতার ৫, এখনও অধরা মূল অভিযুক্ত বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত, কখন হবে এই খেলা? ঘূর্ণিঝড়ের সম্ভাবনার মাঝে বাংলাদেশের ওপর ঘূর্ণাবর্ত, হবে অতিভারী বৃষ্টি: IMD জোর করে ভেড়ি দখল রুখতে ‘পলিসি’ আনবে রাজ্য সরকার, বসিরহাটের সভায় জানালেন মমতা আসছে নারদ জয়ন্তী, এই দিনের পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি জেনে নিন এখান থেকে 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক

Latest IPL News

'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.