বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Taj hotel at Raichak: এবার রায়চকে গিয়ে থাকতে পারবেন তাজের রিসর্ট! নেওয়াটিয়ার সঙ্গে চুক্তি টাটা গ্রুপের

Taj hotel at Raichak: এবার রায়চকে গিয়ে থাকতে পারবেন তাজের রিসর্ট! নেওয়াটিয়ার সঙ্গে চুক্তি টাটা গ্রুপের

তাজ গঙ্গা কুটির রিসর্ট অ্যান্ড স্পা। (ছবি সৌজন্যে, ইনস্টাগ্রাম raichakonganges)

Taj hotel at Raichak: এবার রায়চকে তাজের হোটেলে থাকতে পারবেন। তাজ গঙ্গা কুটির রিসর্ট অ্যান্ড স্পা চালানোর জন্য অম্বুজা নেওটিয়া গ্রুপের সঙ্গে চুক্তি করল টাটা গ্রুপের ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড।

এবার রায়চকে গিয়ে থাকতে পারবেন তাজের রিসর্টে। কারণ রায়চকের তাজ গঙ্গা কুটির রিসর্ট অ্যান্ড স্পা চালাবে ইন্ডিয়ান হোটেলস কোম্পানি। যে রিসর্ট আদতে অম্বুজা নেওয়াটিয়া গ্রুপের হাতে আছে। গত মাসের একেবারে শেষের দিকে দুই সংস্থার চুক্তি স্বাক্ষরও হয়ে গিয়েছে। সেই রিসর্ট হাতে পাওয়ার ফলে পশ্চিমবঙ্গে টাটা গ্রুপের ইন্ডিয়ান হোটেলস কোম্পানির হাতে (Taj, SeleQtions, Vivanta এবং Ginger ব্র্যান্ডেরও আওতায়) মোট হোটেলের সংখ্যা বেড়ে দাঁড়াল ১০। তার মধ্যে পাঁচটি হোটেলের কাজ চলছে।

আরও পড়ুন: PPF Investment Tips: বছরে PPF অ্যাকাউন্টে এই পরিমাণ টাকা দিন, তাহলেই ১৭ বছর পর ১ কোটি পাবেন দম্পতিরা!

সেই চুক্তি স্বাক্ষরের অনুষ্ঠানে হাজির ছিলেন ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার পুনীত ছাতওয়াল, অম্বুজা নেওটিয়া গ্রুপের চেয়ারম্যান হর্ষবর্ধন নেওয়াটিয়া। সেই অনুষ্ঠানে ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জানান, উত্তর-পূর্ব ভারতের প্রবেশদ্বার হিসেবে হোটেল ব্যবসায় পশ্চিমবঙ্গে অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গা। সেই পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের প্রচুর সম্ভাবনা আছে। 

আরও পড়ুন: মাত্র ৫০ টাকা করে জমালেই ফেরত পাবেন গাড়ি কেনার টাকা! জানুন কীভাবে

ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আরও জানান, রায়চকে তাজ গঙ্গা কুটির রিসর্ট অ্যান্ড স্পা চালানোর চুক্তি করার ফলে পশ্চিমবঙ্গে ইন্ডিয়ান হোটেলস কোম্পানির পায়ের তলা জমি আরও শক্ত হল। ওই রিসর্টে বাণিজ্যিক এবং ভ্রমণ সংক্রান্ত আরও সুযোগ-সুবিধা প্রদান করা হবে। যা কলকাতা এবং দার্জিলিঙে টাটা গ্রুপের হাতে থাকা হোটেলের সঙ্গে সমান্তরালভাবে কাজ করবে। 

আর অম্বুজা নেওটিয়া গ্রুপের সঙ্গে হাত মেলানোর বিষয়ে ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জানান, দুই সংস্থার সম্পর্ক আরও মজবুত হবে। রায়চকের তাজ গঙ্গা কুটির রিসর্ট অ্যান্ড স্পা নিয়ে চুক্তির পর দুই সংস্থা একত্রিতভাবে সাতটি হোটেল চালাবে। একইসুরে অম্বুজা নেওটিয়ার চেয়ারম্যান জানিয়েছেন, আইকনিক তাজ ব্র্যান্ডের সঙ্গে হাত মেলানোর ফলে ওই এলাকার পর্যটনের উপরও ইতিবাচক প্রভাব পড়বে।

তাজ গঙ্গা কুটির রিসর্ট অ্যান্ড স্পা

গঙ্গার পাড়ে তাজ গঙ্গা কুটির রিসর্ট অ্যান্ড স্পা'তে মোট ১৫৫টি রুম আছে। একদিকে বিলাসবহুল জীবনযাপনের সুযোগ আছে, তেমনই কোনও সুযোগ-সুবিধার অভাব হয় না। তাছাড়া প্রায় ৭০,০০০ স্কোয়ার ফুটের ব্যাঙ্কোয়েট হল আছে। যেখানে দেশ-বিদেশের যে কোনও বড় কনফারেন্সের আয়োজন করা যেতে পারে। গঙ্গার পাড়েই বিশাল লনও আছে। খাবারেরও (পদ) এলাহি আয়োজন আছে। বাঙালি খাবার তো বটেই, অন্যান্য ধরনের খাবারও পাওয়া যায় তাজ গঙ্গা কুটির রিসর্ট অ্যান্ড স্পা'তে। সেইসঙ্গে গঙ্গার ধারের সেই রিসর্টে বিভিন্ন রকমের স্পা করা যায়।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা সুপারবাইক চালানোর সময় দুর্ঘটনা, আহত গুজরাট টাইটানসের ক্রিকেটার রবিবার কলকাতায় চমক দিল সোনার দাম! বিয়ের মরশুমে রুপোর দরের ট্রেন্ড কোন দিকে? খুশিতে ডগমগ! বিয়ের পর শ্রীময়ীর সঙ্গে খাবারের থালা হাতেই নাচলেন কাঞ্চন ‘‌বুঝে যাওয়া দরকার ছিল এই পরিবার মোদীর সঙ্গে চলে গিয়েছে’‌, অকপট শিশির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.