বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে বাসের সঙ্গে ট্যাঙ্কারের সংঘর্ষ আহত ৮
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে বাসের সঙ্গে ট্যাঙ্কারের সংঘর্ষ আহত ৮

  • দুর্ঘটনায় আহত হন মোটরসাইকেল আরোহীসহ ৮ জন। বাসের চালক কেবিনে আটকে পড়েন। জাতীয় সড়কের দুর্গাপুরগামী লেনে বন্ধ হয়ে যায় যানচলাচল।

ফের ভয়াবহ পথদুর্ঘটনা দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে। বাস ও তেলের ট্যাঙ্কারের সংঘর্ষে আহত হয়েছেন ৮ জন। আহতদের মধ্যে রয়েছেন এক মোটরসাইকেল আরোহীও। মঙ্গলবার এই ঘটনায় জাতীয় সড়কের বর্ধমান থেকে দুর্গাপুরগামী লেনে যানচলাচল বন্ধ হয়ে যায়। পরিস্থিতি সামাল দেয় গলসি থানার পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জাতীয় সড়কে হঠাইৎ বাঁ দিকে বাঁক নিতে যায় বাসটি। তখন পিছন থেকে আসা একটি তেলবোঝাই ট্যাঙ্কার বাসটিতে ধাক্কা মারে। তখন একই লেনে ডানদিক থেকে এসে পড়ে আরেকটি ট্যাঙ্কার। দুর্ঘটনাগ্রস্ত গাড়িদুটিকে পাশ কাটাতে গিয়ে ডিভাইডারে উঠে যায় সেটি। তার আগে ধাক্কা মারে এক মোটরসাইকে আরোহীকে।

দুর্ঘটনায় আহত হন মোটরসাইকেল আরোহীসহ ৮ জন। বাসের চালক কেবিনে আটকে পড়েন। জাতীয় সড়কের দুর্গাপুরগামী লেনে বন্ধ হয়ে যায় যানচলাচল।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গলসি থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলি থেকে আহতদের উদ্ধার করেন পুলিশকর্মীরা। আহতদের মধ্যে অন্তত ৫ জনকে বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরিয়ে বেশ কিছুক্ষণ পর যানচলাচল শুরু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তেলের ট্যাঙ্কারের চালকের সতর্কতায় প্রাণহানি এড়ানো গিয়েছে। যে ভাবে বাসটি হঠাৎ বাঁ দিকে বাঁক নিয়েছিল তাতে আরও বড় বিপদ হতে পারত। ধাক্কা মেরে কোনও কারণে তেলের ট্যাঙ্কার উলটে গেলে ঘটতে পারত বিস্ফোরণও।

 

বন্ধ করুন